টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Happy New Year Wish: মিঠাই-সিড থেকে অপু-দীপু সোশ্যাল মিডিয়াতে প্রিয় অনুগামীদের বর্ষবরণে শুভেচ্ছাবার্তা

Advertisement

সারাদিনের খাটাখাটুনি করে সকল মা কাকিমারা নিজেদের দলবিনোদনের জন্য ছোটপর্দাকে বারবার বাছাই করে নেন। এই ধারাবাহিকের প্রতিটি চরিত্রগুলি নিয়ে আলোচনা, দর্শকদের রোজনামচার সঙ্গে জড়িয়ে ড্রইং রুম থেকে খাবার টেবিল অবধি পৌঁছে যায়। প্রতিটি চ্যানেলেবসমস্ত ধারাবাহিকগুলি কলাকুশলীরা নিজেদের অভিনয় দিয়ে চেষ্টা করে দর্শকদের মনোরঞ্জন করার। ধারাবাহিকের চিত্রনাট্যে সেলিব্রেশন আর উৎসব যেন কোনও মতেই তালিকা থেকে বাদ পড়ে না।

Advertisement

সম্প্রতি বাঙালি ক্রিস্টমাসে মেতে ছিল আর সামনে নিউ ইয়ার্র উদযাপনে মাতবে বাঙালী। আর তাই কলাকুশলীরা নিজেদের মতো করে সকল দর্শকদের ক্রিস্টমাস আর নিউ ইয়ার্রের শুভেচ্ছা জানালেন। মিঠাই আর উচ্ছেবাবু আর অপু আর দীপু এই জুটি নিজেদের মতো করে প্রিয় অনুগামীদের শুভেচ্ছা জানালেন। যদিও অপরাজিতা অপু গল্পের বেশ গুরুগম্ভীর পর্যায় আছে৷ তাই ধারাবাহিকের চিত্রনাট্যে অপুর তেমন কোনও সেলিব্রেশন এখন চোখে পডল না, আর তাই জি বাংলার সোশ্যাল মিডিয়ার পাতায় অপু আর দীপু মিলে শুভেচ্ছা জানালেন সকল অনুরাগীদের উদ্দেশ্যে। শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, অপু আর দীপু মিলে বলছে,  সকলকে বড়দিন ও নতুন বছরের ঝুরি ঝুরি শুভেচ্ছা, সকলকে ভালোবাসুন ও ভালোবাসা ছড়িয়ে দিন সকলের মধ্যে। 

Advertisement

অন্যদিকে মিঠাই ধারাবাহিকের চিত্রনাট্যে কদিন ধরে কিছুটা গুরুগম্ভীর ভাব দেখানো হলেও কোথাও গিয়ে যেন এবার স্বাভাবিক হতে দেখা যাচ্ছে পুরো মোদক পরিবারকে, আর সেখানেই বড়দিনের সেলিব্রেশন মুডে দেখা গেল এই গোটা পরিবারকে। আর মাঝেই নেট দুনিয়ায় নতুন বছরের শুভেচ্ছা জানাল মিঠাই ও উচ্ছেবাবু। এই জুটি বললেন- এই বড়দিনে বড় হোক মানুষের মন, মানুষের পাশে দাঁড়ান, নতুন ছন্দে কাটুক বড়দিন, নতুন বছর জীবনে নিয়ে আসুক অনেক আনন্দ অনেক আশা। 

জি বাংলার অনতম্য জনপ্রিয় দুই ধারাবাহিক হল মিঠাই ও অপরাজিতা অপু। মিঠাই একটানা প্রায় ৪০ সপ্তাহ টিআরপির তালিকায় প্রথম স্থান ধরে থাকল মিঠাই৷ যদিও আগের থেকে বেশ কিছুটা পরিবর্তন করা হয়েছে এই ধারাবাহিকের গল্প৷ তবে এই সপ্তাহে সেরা পাঁচে জায়গা করতে পারল না অপরাজিতা অপু। ফুলবড়িতে নতুন বিপদ এবার অপুর অপেক্ষায়। অপরাজিতা অপু ধারাবাহিকে একের পর এক নতুন বিপদের মুখে অপু। কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করে ঠিক কীভাবে সবটা সামাল দেবে অপু আর দীপু আর, তারই গল্প বলে এই ধারাবাহিক। নিজের স্বপ্ন পূরণের পথে আসা একের পর এক বাধাকে ঠিক কীভাবে জয় করবে তাই এখন দেখার। সে, তাই দেখার।

 

 

Advertisement

Related Articles

Back to top button