×
বলিউডবিনোদন

সাই পল্লবীকে নকল করেছে পুষ্পা আল্লু অর্জুন

পুষ্পা ছবির অল্লু অর্জুনের কিছু মুভমেন্ট দেখেই এরকম বিতর্ক শুরু হয়েছে।

Advertisement

গত ডিসেম্বর মাসে মুক্তি পেয়ে গিয়েছে বর্তমানে ভারতীয় সিনেমা জগতের সব থেকে বেশি আলোচিত সিনেমা পুষ্পা। অল্লু অর্জুন অভিনীত এই সিনেমা শুধুমাত্র তেলেগু ইন্ডাস্ট্রিতে নয়, সারাবিশ্বে ব্লকবাস্টার হয়ে উঠেছে। ইতিমধ্যেই তার ব্যাতিক্রম অবতার একেবারে নজর কেড়েছে সকলের। তবে তার কিছু অঙ্গ ভঙ্গি এবং স্টাইল সবথেকে বেশি জনপ্রিয় হয়েছে এই সিনেমার। তার মধ্যে একটি হলো গলার কাছে দাড়ি ছুয়ে হাতের মুভমেন্ট।

Advertisement

কিন্তু এটা জেনে আপনারা অবাক হবেন, সাড়া জাগানো এই স্টাইল বহু আগেই অন্য একজন তারকা করে ফেলেছিলেন যার নাম সাই পল্লবী। যারা তেলেগু ইন্ডাস্ট্রি সিনেমা দেখতে পছন্দ করে থাকেন, তাদের জন্য সাই পল্লবী অত্যন্ত পরিচিত একজন মুখ। দক্ষিণের অভিনেত্রীদের মধ্যে সাই পল্লবীর অভিনয় সবসময়ই বেশ নজরকাড়া। দক্ষিণের এই অভিনেত্রী তার অভিনীত ‘মারি ২’ সিনেমায় অল্লু অর্জুনের মত ঠিক একই মুভমেন্ট করেছিলেন, এই সিনেমার রাউডি বেবি গানে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই বিষয়টি উঠে এসেছে নতুন করে। অনেকেই বলাবলি করতে শুরু করেছেন পুষ্পা ছবিতে নাকি সাই পল্লবীকে নকল করা হয়েছে। তবে অনেকে আবার বলছেন দুজনের ভঙ্গিমায় কিছুটা পার্থক্য রয়েছে। যেটুকু মিল রয়েছে তা সম্পূর্ণরূপে কাকতালীয়। ধনুশ এবং সাই পল্লবী অভিনীত এই গানে দারুন অভিনয় করেছিলেন সাই পল্লবী। ২০১৯ সালের ২ জানুয়ারি ইউটিউবে এই গানটি রিলিজ করা হয়েছিল যা ইতিমধ্যেই কোটি কোটি মানুষ দেখেছেন।

Advertisement

প্রসঙ্গত, যেরকম ভাবে অল্লু অর্জুনের পুষ্পা ছবি ব্লকবাস্টার হিট হয়েছে সে রকম ভাবেই সাই পল্লবীর অন্য একটি ছবি এই মুহূর্তে বেশ জনপ্রিয়। দক্ষিণ ভারতের অভিনেতা নানি এর সঙ্গে জুটি বেঁধে শ্যাম সিংহ রায় ছবিতে অভিনয় করেছিলেন সাই পল্লবী। শুধুমাত্র দক্ষিণ ভারতের চারটি ভাষাতে এই সিনেমা মুক্তিপ্রাপ্ত হলেও ইতিমধ্যেই এই ছবি অত্যন্ত জনপ্রিয় হয়েছে সকলের কাছে। ব্যবসার দিক থেকেও এই ছবিটি বেশ সফল।

Related Articles

Back to top button