×
টলিউডবিনোদন

ক্রপ টপ-শর্টসে বাড়ির ছাদে ‘কাঁচা বাদাম’ গানে তুমুল নাচ ঝিলিকের, ভিডিও ভাইরাল মুহূর্তে

৮৭ হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন

Advertisement

বর্তমান সময়ে বিনোদন অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট। আট থেকে আশি সকলেই কোনো না কোনো সোশ্যাল মিডিয়াতে অ্যাকাউন্ট খুলে রাখে। বর্তমানে এই সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি স্টার হয়ে যায় অনেক মানুষ। কি শুনে বিশ্বাস হল না! আচ্ছা যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন তারা সকলেই সম্প্রতি বাদাম কাকুর নাম শুনেছেন। বীরভূমের ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান শোনেননি এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম হবে। তিনি বাদাম বিক্রি করতে করতে বর্তমানে সোশ্যাল মিডিয়ার স্টার একজন। লোকের ঘরে ঘরে বাজছে জনপ্রিয় বাদাম সং রিমিক্স।

Advertisement

আসলে বাদাম বিক্রি করার জন্য বীরভূমের ভুবন কাকু গান গেয়ে ক্রেতাদের মন আকর্ষণ করার প্ল্যান করেছিলেন। তবে তাঁর গানের গলা মুগ্ধ করেছে সকলকে। দেশে বিদেশের বড় বড় শিল্পী, বাদাম কাকুর সাথে কাজ করার ইচ্ছাপ্রকাশ করেছেন। সাধারণ মানুষ থেকে শুরু করে ছোট বড় সব সেলিব্রিটি এই বাদাম গানে নাচ করে রিল ভিডিও বানাচ্ছেন। বলা বাহুল্য, সব ভিডিও মুহূর্তেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে যাচ্ছে।

সম্প্রতি মা সিরিয়ালের ঝিলিক এই গানে নাচ করে সোশ্যাল মিডিয়াতে সাড়া ফেলে দিয়েছে। কমবেশি সকলেই এই অভিনেত্রীকে চেনেন। নাম তিথি বসু। তিনি মাঝে মাঝেই বিভিন্ন রিল ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন। ঝিলিক ওরফে তিথি একজন অভিনেত্রীর পাশাপাশি ভালো একজন নৃত্যশিল্পীও। সম্প্রতি তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন যাতে দেখা গিয়েছে তিনি বাড়ির ছাদে বাদাম গানে তুমুল নাচ করেছেন। পরনে রয়েছে আঁটোসাঁটো টপ ও হটপ্যান্ট। যদিও এই গানে নাচের জন্য প্রশংসার চেয়ে কু মন্তব্য বেশি পেয়েছেন অভিনেত্রী।

Advertisement

তিথি বসু ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেয় নেটিজেনরা। প্রায় ৮৭ হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন এবং ৬ হাজারের বেশি মানুষ লাইক দিয়েছেন। অনেকে কমেন্ট করে অভিনেত্রীর সেক্সি ফিগারের প্রশংসা করেছেন। আবার অনেকে অভিনেত্রীর নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। তবে আবার কিছু মানুষ ছোট্ট ঝিলিকের এমন রূপ দেখে অবাক হয়ে গেছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তার শীর্ষে ঝিলিকের ওই রিল ভিডিও।

Related Articles

Back to top button