বলিউডবিনোদন

Poonam Pandey: আঁটোসাঁটো স্লিপিং টপ ও শর্ট স্কার্ট পরে রাস্তায় পুনম পান্ডে, দেখে হুঁশ উড়ল ফ্যানদের

সম্প্রতি মুম্বাইয়ের আন্ধেরি এলাকায় দেখা যায় পুনম পান্ডেকে

×
Advertisement

বিতর্ক এবং বলিউড অভিনেত্রী পুনম পান্ডে যেন সমার্থক শব্দ। বিতর্কিত মন্তব্যের জেরে বরাবরই সংবাদ শিরোনামে থাকেন বলিউডের লাস্যময়ী সুপার হট অভিনেত্রী পুনম পান্ডে। একাধিকবার নিজের মন্তব্য এবং কাজের জন্য তিনি শিরোনামে উঠে আসেন। এই পুনম পান্ডেকে চেনেন না, এমন মানুষের সংখ্যা আমাদের দেশে হয়তো খুব কম হবে। ২০১১ সালে বিশ্বকাপ ফাইনাল চলাকালীন বিতর্কিত মন্তব্য করে প্রথম ডার্ক লাইমলাইটে এসেছিলেন তিনি।

Advertisement

বর্তমানে মোটামুটি সব সময় ফ্যানদের নজরে থাকেন এই পুনম পান্ডে। সোশ্যাল মিডিয়াতে প্রায় বোল্ড অবতারে ছবি ও ভিডিও পোস্ট করে চর্চায় থাকেন তিনি। ইন্টারনেট দুনিয়ার পাশাপাশি রিয়েল লাইফেও খোলামেলা এবং ছোটখাটো পোশাক পরে রাস্তায় জনসম্মখে বেরিয়ে যান তিনি। সম্প্রতি এমনভাবেই মুম্বাইয়ের আন্ধেরি এলাকায় দেখা যায় পুনম পান্ডেকে। এই সময় পাপারাজ্জিরা পুনম পান্ডের প্রচুর ছবি ক্লিক করেন। পুনম পান্ডেও পাপারাজ্জিদের নিরাশ করেননি এবং তিনি তাদের সামনে সব কিলার বোল্ড পোজ দিয়েছেন।

Advertisement

পুনম পান্ডে রাস্তার মাঝেই বিভিন্ন লাস্যময়ী পোজে ছবি ক্লিক করেন। তার হট অবতার যে কারও রাতের ঘুম উড়িয়ে দিতে পারে, সেই নিয়ে কোনো সন্দেহের জায়গা নেই। পাশাপাশি অভিনেত্রী একটি আঁটোসাঁটো রঙিন ব্র্যালেট ও শর্ট স্কার্ট পরেছিলেন যাতে তাঁকে দেখতে খুবই সুন্দর লাগছিল। তিনি পোজ দিতে গিয়ে একাধিকবার উপস মোমেন্ট এর শিকার হন। তবে তাতে ডোন্ট কেয়ার মনোভাব ছিল অভিনেত্রীর।

Related Articles

Back to top button