ভাইরাল & ভিডিও

সব সীমা অতিক্রম করে পবন সিং এর সঙ্গে তুমুল নাচলেন আশ্রমের ববিতা, ভাইরাল ভিডিও

এই ভিডিওটি একটি পুরনো ভোজপুরি গানের ভিডিও

×
Advertisement

একাধিক বোল্ড ওয়েব সিরিজে অভিনয় করে ইতিমধ্যেই বলিউড দুনিয়ায় নিজের নাম লিখে ফেলেছেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। এই অভিনেত্রীকে ইতিমধ্যেই অনেকেই তার কাজের জন্য চিনে থাকেন। আশ্রম ওয়েব সিরিজে তার একাধিক বোল্ড দৃশ্য দর্শকদের অত্যন্ত পছন্দ হয়েছিল। এই ওয়েব সিরিজটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়াতে। তার পাশাপাশি, সকলের জন্যই বেশ চর্চার হয়ে উঠেছিল এই ওয়েব সিরিজ এর চরিত্রগুলি। তারপর থেকেই বন্দিশ ব্যান্ডিটস সহ একাধিক প্রথম সারির ওয়েব সিরিজে আমরা ত্রিধাকে অভিনয় করতে দেখেছিলাম।

Advertisement

সম্প্রতি এই অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। এখানে আমরা দেখতে পাচ্ছি অভিনেত্রী ভোজপুরি সুপারস্টার পবন সিংয়ের সঙ্গে ডান্স করছেন একটি ভোজপুরী গানে। আসলে গতবছর মার্চ মাসে পবন সিং এর একটি নতুন গান রিলিজ হয়েছিল। সেই গানের নাম ছিল বাবুনি তেরে রঙ মে। এই গানটি সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত জনপ্রিয় হয়েছে।

এই গানের ভিডিওতেই আমরা পবনের সঙ্গে অভিনয় করতে দেখেছিলাম ত্রিধাকে। এই ভিডিওতে সুপারস্টার পবন সিং এর সঙ্গে দুর্দান্ত নাচ করেছিলেন তিনি। আবারো সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ভাইরাল হতে শুরু করেছে। তার ডান্স পারফরম্যান্স ইতিমধ্যেই অনেকের বেশ পছন্দ হচ্ছে।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি এই গানের ভিডিওটি গত বছর রিলিজ হয়েছিল এবং এই গানের সুর দিয়েছিলেন অত্যন্ত জনপ্রিয় সুরকার জুটি সেলিম সুলেমান। ডক্টর সাগর এই গানের লিরিক্স লিখেছিলেন। এই গানটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়। ত্রিধার অভিনয় এবং এই গানের কোরিওগ্রাফি, সবকিছুর জন্য সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছে এই গান।

Related Articles

Back to top button