ভাইরাল & ভিডিও

Web Series: রোম্যান্সে পরিপূর্ণ এই ওয়েব সিরিজ, রয়েছে একাধিক রোম্যান্টিক দৃশ্য, দেখুন

এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ট্রেলার মুক্তির পর থেকে বিরাট

Advertisement

Advertisement

আজকের দিনে সিনেমা ও সিরিয়ালের মতোই ওয়েব সিরিজ একইভাবে জনপ্রিয়। প্রযুক্তির সঙ্গে খাপ খাইয়ে চলার জন্য আজকাল ওয়েব সিরিজ সবাই দেখতে পছন্দ করেন। ইন্টারনেট দুনিয়ায় এখন অনেক ওয়েব সিরিজ এবং তার সাথেই অনেক এমন অ্যাপ আছে যারা এই ধরনের ওয়েব সিরিজ মার্কেটে নিয়েও আসে। ডিজিটাল দুনিয়ায় এরকম অ্যাপের মধ্যে আছে উল্লু, প্রাইম শর্টস, এবং কোকু। যৌনতার ব্যাপারে এই সব ওয়েব সিরিজ কোনরকম কমতি রাখে না। আর তার সাথেই এই ধরনের ওয়েব সিরিজের একটা বিশাল দর্শক সংখ্যাও আছে।

Advertisement

কিছুদিন আগেই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম উল্লুতে ওয়েব সিরিজ পত্র পেটিকার সিজন ১ রিলিজ হয়েছে। এই ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হওয়ার পর থেকেই সব জায়গায় ছড়িয়ে পড়েছে এই ট্রেলারের জনপ্রিয়তা। অনেকেই অপেক্ষা করছেন এই ওয়েব সিরিজের জন্য। এই ওয়েব সিরিজের প্রথম সিজনে অভিনয় করেছেন অভিনেত্রী প্রজক্তা দুসান। অভিনেত্রীর সৌন্দর্যের ফ্যান লাখ লাখ মানুষ। তাই তাঁর নতুন ওয়েব সিরিজ যে সুপারহিট হবে, তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement

হিন্দি টিভি সিরিয়াল এবং ওয়েব সিরিজের জগতে বেশ উজ্জ্বল তারকা হলেন প্রযুক্তা দুসান। এর আগেও তাঁর অভিনীত বেশ কয়েকটি ওয়েব সিরিজ উল্লু এবং অন্যান্য জায়গায় রিলিজ করেছে। কিছুদিন আগেই তার জলেবি বাই ওয়েব সিরিজ এর তৃতীয় সিজন মুক্তি পেয়েছে। এই ওয়েব সিরিজও রিলিজের পর থেকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে। নতুন রিলিজ করা ওয়েব সিরিজে প্রযুক্তার চরিত্রের নাম লতা যে গ্রামের পোস্ট মাস্টারের সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে গোটা গ্রামের মধ্যে চর্চার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। অন্যদিকে গ্রামের অন্য এক মেয়ের চরিত্রে অভিনয় করেছেন রিঙ্কু যিনি এক পতিতালয়ের মালকিন। আপনারও এই ওয়েব সিরিজ এখন দেখা উচিত।

Advertisement

Recent Posts