বিনোদন

Bhojpuri: খেসারি লাল যাদবের এই গান ক্রেজ সৃষ্টি করেছে, লাইন দিয়ে ভিডিও উপভোগ করছেন ভক্তরা

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তারকা অভিনেতার কথা বলি, তবে সেই তালিকার প্রথম সারিতে নিঃসন্দেহে রয়েছেন অভিনেতা খেসারি লাল যাদব।

Advertisement

Advertisement

আজকের দিনে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানে সোনায় সোহাগা। বিয়ে বাড়ি হোক কিংবা অন্নপ্রাশন, সর্বত্রই দাপটের সাথে বাজানো হচ্ছে ভোজপুরি গান। বিশেষ করে স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন উপভোগ করতে তরুণ প্রজন্ম ঝুঁকছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দিকে। আজকের দিনে রোমান্সে পরিপূর্ণ কোনো ভোজপুরি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই তা লাখ লাখ ভিউ অর্জন করে নেয়।

Advertisement

আর যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তারকা অভিনেতার কথা বলি, তবে সেই তালিকার প্রথম সারিতে নিঃসন্দেহে রয়েছেন অভিনেতা খেসারি লাল যাদব। আমরা আপনাদের বলি, অভিনেতা খেসারি লাল যাদব যেমন সিনেমাতে অভিনেত্রীদের সাথে রোমান্স করে প্রশংসা অর্জন করেছেন, ঠিক তেমনি নিজের কন্ঠে প্লে-ব্যাক করে অবাক করে দিয়েছেন সবাইকে।

Advertisement

আপনারা জানলে অবাক হবেন যে, খেসারি লাল যাদব ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে একজন সফল প্লে-ব্যাক শিল্পী হিসেবে নিজের আলাদা পরিচয় তৈরি করেছেন। তার কন্ঠে গাওয়া একাধিক গান ইতি মধ্যে সুপারহিট প্রমাণিত হয়েছে। এমনকি নিজের কন্ঠে গাওয়া গানে তাকে তারকা অভিনেত্রীদের সাথে রোমান্স করতেও দেখা গেছে। বর্তমানে এই সুপারহিট অভিনেতার একটি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে তাকে রানীর সাথে নিজের কন্ঠে গাওয়া গান তথা “এগো বাত বাতাই”-তে রোমান্স করতে দেখা গেছে। দেখুন ভাইরাল গানের ভিডিও-

Advertisement

Recent Posts