ভাইরাল & ভিডিও

অবাক কাণ্ড! রানওয়েতে প্লেন ঠেলে নিয়ে যাচ্ছে প্যাসেঞ্জাররা, ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের

Advertisement

সোশ্যাল মিডিয়ায় আমরা এমন অনেক কিছুই ভাইরাল হতে দেখি যা হয়তো সচরাচর ঘটতে দেখা যায় না। আমাদের দৈনন্দিন জীবনে রাস্তার মাঝখানে গাড়ি কিংবা বাইক খারাপ হতে হয়তো আমরা প্রত্যেকেই দেখেছি। পরে সেগুলিকে ঠেলে এগিয়ে নিয়ে যেতেও দেখেছে সকলে। কিন্তু প্লেন! কখনো একদল মানুষকে প্লেন ধাক্কা মেরে রানওয়ে দিয়ে নিয়ে যেতে দেখেছেন? না দেখলে এবার দেখবেন। সম্প্রতি নেপালের বাজুরা এয়ারপোর্টে এমনই দৃশ্য দেখা গিয়েছে।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে একদল যাত্রীকে তারা এয়ারলাইন্সের একটি ছোট প্লেনকে রানওয়ে থেকে দূরে ঠেলে নিয়ে যেতে দেখা গিয়েছে। ঐখানে উপস্থিত যাত্রীদের মধ্যে কেউ কেউ প্লেনের পিছন দিকেটা ঠেলে তুলে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন, আবার কেউ চাকা ঠেলে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। ভিডিওটি দেখলেই বোঝা যাবে প্লেনের যাত্রীরাই প্লেনটি ঠেলে নিয়ে যেতে উদ্যোগী হয়েছিলেন।

সম্প্রতি সঞ্জয় নামের এক ব্যক্তি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ” সম্ভবত এটা আমাদের নেপালে!” টুইটারে ইতিমধ্যেই এই ভিডিওর ভিউজ ৫৬ হাজার পেরিয়ে গিয়েছে। সম্প্রতি এই ভিডিও দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের একাংশের। এই ভিডিও দেখার আগে হয়তো কেউ ভাবতেই পারতেন না এমন ঘটনাও ঘটতে পারে। এই ভিডিও দেখার পর অনেক নেটিজেনরাই বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। সেইসব মন্তব্যের মধ্যে কয়েকটির ঝলক রইল আপনাদের জন্য।

Advertisement

Advertisement

Related Articles

Back to top button