ভাইরাল & ভিডিও

‘আমার বাড়ির পাশে উকি মারে’ গানে দুর্দান্ত এক্সপ্রেশন অসাধারন নেচে তাক লাগালেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে তাদের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে। এখন অধিকাংশ মানুষই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান এই সোশ্যাল মিডিয়ায়। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া যেকোনো মানুষের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্য একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্মও বটে। এখন প্রায়ই সকলে নিজেদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনতে চান।

সাম্প্রতিক যুগে এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তরুণ প্রজন্মের অনেকেই নিজেদের প্রতিভাকে পৌঁছে দিতে পেরেছেন বহু মানুষের কাছে। নেটদুনিয়ার মাধ্যমে তাদের পরিচিতি এসেছে অনেকের মধ্যে। সম্প্রতি তেমনি একটি তরুণ যুবতী বাংলাদেশি মেয়ের নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ইনস্টাগ্রামে রিল ভিডিও বানানোটা একটা ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। বিশেষ করে তরুণ প্রজন্ম তাদের অবসরের প্রায় পুরোটাই রিল ভিডিও বানাতে ব্যয় করে দেয়। সম্প্রতি আরও এক সুন্দরী তরুণী যুবতী তেমনই এক রিল ভিডিও বানিয়ে ভাইরাল হলেন নেটদুনিয়ার একাংশের মধ্যে। ‘আমার বাড়ির পাশে উঁকি মারে’ একটি বাংলাদেশি গান। আর এই গানেই তুমুল নেচে ভাইরাল হলেন যুবতী।

সম্ভবত মেয়েটি নিজের বাড়ির সামনের উঠানেই বানিয়েছেন ভিডিওটি। ভিডিওটিতে মেয়েটি শাড়ি পড়ে একেবারে ট্র্যাডিশনাল সাজে ছিলেন। সাথে পড়েছিলেন মানানসই গয়নাও। সম্ভবত দোলের দিন এই ভিডিওটি বানানো হয়েছিল কারণ মেয়েটির গালে আবির লেগে রয়েছে। তবে এই মেয়েটির কোনো পরিচয় জানা যায়নি। ফেসবুকের একটি পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছিল, যা এই মুহুর্তে নেটনাগরিকদের মধ্যে ভাইরাল। মেয়েটিকে দেখে বোঝাই যাচ্ছে তিনি ক্যামেরার সামনে এমন ভিডিও বানাতে সাবলীল। এই ভিডিওটি শেয়ার হওয়ার সাথে সাথেই তা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমের একাংশের মধ্যে।

Related Articles

Back to top button