×
বলিউডবিনোদন

অন্তর্বাস ছাড়া আঁটোসাঁটো পোশাকে OOPS Moment এর শিকার পরিনীতি চোপড়া, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

অর্জুন কাপুরের সাথে একটি সিনেমার প্রমোশনে গিয়েছিলেন পরিনীতি চোপড়া

Advertisement

ভারতীয়দের বলিউডের প্রতি ভালোবাসা অন্য কিছুর সাথে তুলনা করা যাবে না। লাখ লাখ মানুষ নিজেদের প্রিয় তারকাদের জন্য সবকিছু করতে পারেন। আর বলি তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবনে সবকিছুতেই খেয়াল থাকে নেটিজেনদের। বলিউড জগতের তারকারা এখন যেন প্রতিমুহূর্তে ক্যামেরার ফ্রেমেই বন্দী থাকেন। ঘর থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হয় তাঁরা। অনেকেই অতিরিক্ত এই ভালোবাশায় বিব্রত হয়ে ওঠেন। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। তবে এরমধ্যেই কিছু কিছু সময় পোশাক বিভ্রাটের কারণে লাইভ অন ক্যামেরা চলে আসে তারকাদের উপস মোমেন্ট। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে পরিনীতি চোপড়ার এমন এক উপস মোমেন্ট এর ভিডিও।

Advertisement

২০১৮ সালে পরিনীতি চোপড়ার ছবি নমস্তে ইংল্যান্ড এসেছিল। সেই ছবিতে অভিনেত্রীর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন অর্জুন কাপুর। সিনেমার প্রমোশনের কারণে এই তারকা জুটি কোনো একটি ইভেন্টে উপস্থিত ছিলেন। রোজকার মতোই তিনি শত শত ক্যামেরার সামনে অর্জুন কাপুরের সাথে পোজ দিচ্ছিলেন। কিন্তু হঠাৎ করেই পোশাক বিভ্রাটের কারণে উপস মোমেন্টের সম্মুখীন হয় অভিনেত্রী। তিনি বিষয়টি জানতে পেরে কোনমতে নিজেকে ঢেকে সেখান থেকে চলে যায়।

আসলে সিনেমার প্রমোশন করতে গিয়ে ওই ইভেন্টে অভিনেত্রী পরিণীতি চোপড়া একটি আঁটোসাঁটো নীল রঙের পোশাক পরে গিয়েছিলেন। পোশাকটি এতটাই টাইট ছিল যে বাইরে থেকে অভিনেত্রীর ফিগার সম্পূর্ণ স্পষ্ট বোঝা যাচ্ছিল। তিনি একটি বিল্ডিং এর বারান্দায় অর্জুন কাপুরের সঙ্গে যখন পোজ দিচ্ছিলেন তখন সেই ব্যাপারটি খেয়াল আসে সকলের। সামনে থেকে অভিনেত্রীকে খুবই খারাপ দেখতে লাগছিল। টাইট পোশাকের কারণে মনে হচ্ছিল অন্তর্বাস পরেননি অভিনেত্রী।

Advertisement

ব্যাপারটি বুঝতে পেরে তিনি কোনরকমে অর্জুন কাপুরের সহয়তায় ক্যামেরার সামনে থেকে সরে যান। তবে সেই উপস মোমেন্ট এর ছবি এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে। আপনাদের জানিয়ে রাখা ভাল, অভিনেত্রী পরিণীতি চোপড়া এই যে প্রথমবার উপস মোমেন্টের শিকার হয়েছেন এমনটা নয়। এর আগেও বহুবার তাঁর উপস মোমেন্ট ক্যামেরাবন্দি হয়েছে।

Related Articles

Back to top button