×
বলিউডবিনোদন

থামতেই চাইছেন না সাইফ, করিনার জন্য সকাল সকাল বাড়িতে পৌঁছাল মুম্বাই পুলিশ

সকাল সকাল করিনা কাপুরের বাড়িতে পুলিশ ব্যাপারটি নিয়ে সোশ্যাল মিডিয়াতে তুমুল আলোচনা চলছে

Advertisement

বলিউড জগতের এক বড় নাম সাইফ আলি খান। একাধিক হিট ফিল্মে অভিনয় করে লাখ লাখ ভারতবাসীর প্রিয় তারকা হয়ে উঠেছেন তিনি। ভারত ভূখণ্ড ছাড়িয়ে গিয়ে বিদেশের মাটিতেও যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে সাইফ আলি খানের। জনপ্রিয়তার পাশাপাশি অর্থের কোনো অভাব নেই এই বলি তারকার। তাই তো বেশ বিলাসবহুল জীবনযাপন করে থাকেন তিনি। পাশাপাশি তারকার ব্যক্তিগত জীবনের দিকে উঁকি মারলে দেখা যায়, সাইফ আলি খান দুইবার বিয়ে করেছেন এবং তার চার সন্তান রয়েছে।

Advertisement

মোটামুটি সকলেই জানেন প্রথমে অমৃতা সিংয়ের সাথে বিয়ে করেছিলেন সাইফ আলি খান। অমৃতা সাইফের দুই সন্তান রয়েছে। তাঁরা হলেন সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান। এরপর অমৃতা সিংয়ের সাথে বিবাহ বিচ্ছেদ হলে সাইফ আলি খান বিয়ে করেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিনা কাপুরকে। বর্তমানে সাইফ-কারিনার দুই সন্তান রয়েছে। তারা হলেন তৈমুর এবং জাহাঙ্গীর। বর্তমানে তৈমুর এবং জাহাঙ্গীরকে নিয়ে রীতিমতো হিমশিম খাচ্ছেন অভিনেত্রী।

এরমধ্যেই সাইফ তার স্ত্রী করিনাকে তৃতীয় সন্তানের মা বানাতে পারেন। এমন কথা নিজের মুখেই বলেছেন অভিনেত্রী। এই বক্তব্য প্রকাশ হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে তুমুল আলোচনা চলছে। আসলে চতুর্থ সন্তান এরপর পঞ্চম সন্তান কেন নেবেন সাইফ এই নিয়ে চলছে তুমুল বিতর্ক। সাইফ যেন থামতেই চাইছেন না। অন্যদিকে এমন পরিস্থিতিতে সকাল সকাল করিনার দোরগোড়ায় পৌঁছে যায় মুম্বাই পুলিশ। কি এমন হয়েছিল? জানতে প্রতিবেদনের শেষ অংশটি অবশ্যই পড়ুন।

Advertisement

সকাল সকাল পতৌদি পরিবারের দোরগোড়ায় মুম্বাই পুলিশ পৌঁছে যাওয়ায় সেই নিয়ে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আলোচনা চলছিল। জানা গিয়েছিল করিনা কাপুরের জন্য পুলিশ পৌঁছেছিল সেখানে। আসলে মুম্বাই পুলিশ কারিনা কাপুরের বাড়িতে পৌঁছেছিল কারণ কয়েক দিনের মধ্যে মুম্বাই পুলিশ একটি অনুষ্ঠান করতে চলেছে এবং সেইজন্য তাঁরা কারিনা কাপুরকে আমন্ত্রণ জানাতে এসেছেন। এছাড়াও জানিয়ে রাখি যে কারিনা কাপুরের আগে, পুলিশ একই অনুষ্ঠানে মালাইকা অরোরাকে আমন্ত্রণ জানাতে গিয়েছিল।

Related Articles

Back to top button