অফবিটটলিউডবিনোদন

বাথটবে নগ্ন অভিনেত্রী, শরীরে শুধু ফেন, হট লুকে পায়েল

Advertisement

সমাজে শোনা যেত,মেয়েরা নাকি কুড়িতেই বুড়ি। কিন্তু টলি টাউনের জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার এই প্রবাদকে বারবার ভুল প্রমাণ করছেন ।একটা সময় পায়েল সরকার মানেই ছিল পাশের বাড়ির মেয়ে। পায়েল সরকার অভিনীত ফিল্ম ‘বোঝে না সে বোঝে না’, ‘অমানুষ’ দেখলে এখনকার পায়েলের সাথে কোনো মিল পাওয়া যাবে না। ওই ফিল্মগুলিতে পায়েল একদম পাশের বাড়ির মেয়ে। তাঁর পরনে সালোয়ার কামিজ। চেহারাও খুব একটা ছিপছিপে নয়।কিন্তু কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় পায়েলের কিছু ছবি ভাইরাল হচ্ছে যেখানে তাঁকে হট অবতারে দেখা যাচ্ছে।

কখনো কালো টপ ও শর্টসে তো কখনো বোতামখোলা হোয়াইট শার্টে যার ভিতর থেকে উঁকি মারছে বিকিনি টপ।কখনো আবার সোনালি রং-এর শর্ট ড্রেসে তো কখনো গোলাপি রঙের শর্ট ড্রেসে।এমনকি হলুদ রঙের বিকিনি টপেও তাঁর ছবি বেশ ভাইরাল হয়েছে। তবে যে দুটি ছবি নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে তার একটিতে পায়েলকে দেখা যাচ্ছে বিছানার উপর কালো ব্রালেট পরে।

এই ছবিটি নেট দুনিয়ায় যথেষ্ট উষ্ণতা ছড়িয়েছে।অপর একটি ছবি যেখানে আপাতদৃষ্টিতে পায়েলের শরীরে কোনো পোশাক নেই,সর্বাঙ্গে সাবানের ফেনা এবং ঠোঁটের রঙ টুকটুকে লাল। এই ছবিটি চেনা পায়েলের অচেনা রূপকে সবার সামনে তুলে ধরেছে। পায়েলের হাতে এই মুহূর্তে কোনো বড় ছবি না থাকলেও তিনি জানেন,কি করে খবরে থাকতে হয়।36 বছরেও তাঁর গ্ল্যামার উপচে পড়ছে।তবে তিনি এখনই সিঙ্গল থেকে মিঙ্গল হতে রাজি নন।আপাতত তিনি কেরিয়ারেই মন দিতে চান।সম্প্রতি পায়েল ‘হইচই’-এর ‘মিসম্যাচ 3’ সিরিজে অভিনয় করেছেন। সেখানে একাধিক হট পোশাকে দেখা গিয়েছে তাঁকে। অভিনেত্রী রেচেল হোয়াইট-এর পাশে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

Tags

Related Articles

Back to top button