×
ভাইরাল & ভিডিও

Viral: ‘পানি পানি’ গানে লাস্যময়ী বেশে নাচ করে নেটদুনিয়ায় ঝড় তুললেন যুবতী, মুহূর্তে ভিডিও ভাইরাল

যুবতীর সৌন্দর্যের প্রশংসা করে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন নেটিজেনরা

Advertisement

বর্তমান যুগে ইন্টারনেট পরিষেবা এবং স্মার্টফোন অত্যন্ত গুরুত্বপূর্ণ উপাদান হয়ে উঠেছে। প্রায় সকলের কাছেই এখন মোবাইল ফোন দেখা যায়। প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়া অ্যাপ এখন গোটা দুনিয়াতে জনপ্রিয়। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। অনেকেই বিভিন্ন নাচ গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকে। আসলে ছোট থেকে প্রতিভা থাকলেও তা প্রদর্শন করার মঞ্চ পায় না অনেকেই। তবে সোশ্যাল মিডিয়া এখন মুশকিল আসান করেছে।

Advertisement

অনেকেই আজকাল শর্ট ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। বিশেষ করে টিকটকের সময় থেকে এই ট্রেন্ড চালু হলেও, বর্তমানে এটি খুব জনপ্রিয়। বছর আগে টিকটক অ্যাপ ব্যান হয়ে যাবার পর শর্ট ভিডিও বানানোর জনপ্রিয়তা দেখে বিভিন্ন নামিদামি সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি তাদের অ্যাপেই শর্ট ভিডিও বানানোর ফিচার এনে দিয়েছে। ফেসবুকের ক্ষেত্রে তার নাম শটস এবং ইনস্টাগ্রামে রিল বলে পরিচিত। মাঝে মাঝেই ইনস্টাগ্রামে বিভিন্ন রিল নেটিজেনদের পছন্দ হয়ে গেলে তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি একটি নাচের রিল ব্যাপক ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক অত্যন্ত সুন্দরী কমবয়সী যুবতী বাদশার ‘ম্যায় পানি পানি হো গেয়ি’ গানে তুমুল নাচ করেছে। তাঁর পরনে ছিল লাল টুকটুকে পাতলা শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। নাচের মাঝে তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ভিডিওটির উষ্ণতা বাড়িয়ে দিয়েছিল। জ্যাকলিনের মতই যুবতীর নাচ দেখেও অবাক হয়ে গিয়েছেন নেটজনতা। তাঁর নাচ দেখে যে নেটিজেনদের রাতের ঘুম উড়েছে, তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement

বর্তমানের সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে ওই ডান্স ভিডিও। নেটিজেনরা যুবতীর নাচের এবং সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়ে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন ভিডিওর তলাতে। প্রসঙ্গত, ভিডিওতে ইতিমধ্যেই ১৩ হাজারের বেশি মানুষ লাইক করেছেন। এছাড়া অসংখ্য মানুষ ভিডিওটি দেখেছেন।

Related Articles

Back to top button