×
বিনোদনভাইরাল & ভিডিওমিউজিক

Pawandeep-Arunita: বিদেশের মাটিতে আবারও একসাথে গান গেয়ে ভাইরাল হলেন পবনদীপ-অরুনিতা

Advertisement

সোশ্যাল মিডিয়ার অন্যতম চর্চিত জুটি অরুনিতা ও পবনদীপ। ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই তাদের সম্পর্ক নিয়ে চর্চা চলে মিডিয়াতে। তবে তারা একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন তারা শুধুই বন্ধু। তবে সেকথা বিশ্বাস করতে রাজি নয় কেউই। বরং যত দিন গেছে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন বেড়েছে আরও। সোশ্যাল মিডিয়ায় তাদের একসাথে একাধিক ভিডিও ও ছবি দেখা যায় প্রায়ই। সম্প্রতি তেমনই একটি ভিডিও আবারো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি পবনদীপের একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে এটা বিদেশের মাটি। প্রচণ্ড ঠান্ডায় খোলা আকাশের নীচে রাস্তায় হাঁটতে হাঁটতে গান গেয়েছেন এক জুটি। ‘লামহা তেরা মেরা’ গানটি একসাথে গেয়েছেন তারা। তাদের আবারও একসাথে একই ভিডিওতে দেখতে পেয়ে খুশি অনুরাগীরাও। পবনদীপের ফ্যান পেজ থেকে ভিডিওটি শেয়ার করে পবনদীপ ও অরুনিতাকে ট্যাগ করে দেওয়া হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে নেটনাগরিকদের মাঝে। খুব সম্ভবত ভিডিওটি ক্যানাডার রাস্তায় শুট করা হয়েছে।

Advertisement

এই দুইজন গায়ক-গায়িকাকে একসাথে গান গাইতে দেখতে পছন্দ করেন দর্শকরাও। ইন্ডিয়ান আইডলের সময় থেকেই তাদের ডুয়েট পারফর্ম্যান্স পছন্দ অনুরাগীদের। নিজেদের গায়েকির জোরেই খুব অল্প সময়ের মধ্যেই তারা সঙ্গীত জগতে নিজেদের একটা পাকাপাকি জায়গা করে নিতে পেরেছেন। ইতিমধ্যে একাধিক নামীদামী তারকাদের সাথে একসাথে কাজ করেছেন তারা। তাদের গাওয়া প্রতিটি গান পছন্দ দর্শকদের। ইন্ডিয়ান আইডল শেষ হওয়ার কয়েক মাসের মধ্যেই বিদেশের মাটিতে একাধিক লাইভ পারফর্ম্যান্স করে ফেলেছেন এই দুই সঙ্গীতশিল্পী। তারা যে নিঃসন্দেহে প্রতিভাশালী, তা বলাই যায়।

পবনদীপ ও অরুনিতার একাধিক গানের ভিডিও থেকে থেকেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। নেট দুনিয়ায় তাদের নামে একাধিক ফ্যানপেজ রয়েছে। শুধুমাত্র সোশ্যাল মিডিয়া কিংবা ভারতে নয় তাদের অনুরাগীর সংখ্যা বর্তমানে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে বিদেশের মাটিতেও। উল্লেখ্য, সম্প্রতি ফ্যান পেজ থেকে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি একটি ছোট্ট অংশমাত্র। পুরো ভিডিওটি পবনদীপ রাজনের ইনস্টাগ্রাম থেকে শেয়ার করা হয়েছিল। গায়ক অরুনিতার জন্মদিনের দিন ভিডিওটি শেয়ার করেছিলেন তার অনুরাগীদের জন্য।

Related Articles

Back to top button