×
বলিউডবিনোদন

পরিবেশ দিবসে ঝাঁটা হাতে রাস্তা পরিষ্কারের কাজে হাত লাগালেন সলমান খান, দেখুন ভিডিও

Advertisement

কৌশিক পোল্ল্যে: আজ বিশ্ব পরিবেশ দিবসে ক্যামেরায় ধরা পড়ল ভাইজানের এক নয়া রূপ। ঝাঁটা হাতে ময়দানে নামলেন তিনি, উদ্দেশ্য ঝাঁট দিয়ে রাস্তা পরিষ্কার করা। কোনোরকম লোকদেখানো ভঙ্গিমায় ট্রোলড হবার সম্ভাবনা নেই, কারন ঝাঁট দিয়ে পুরো রাস্তাটি সত্যিই ঝাঁ চকচকে করে তুললেন সলমান খান। এই পুরো কার্যক্রমের ভিডিওটি মাত্র ১ ঘন্টার মধ্যেই সাড়া ফেলেছে নেটদুনিয়ায়।

Advertisement

আজকের দিনে যেখানে লাফিয়ে লাফিয়ে করোনা আক্রান্তের সংখ্যা নতুন রেকর্ড স্পর্শ করছে, ঠিক তখনই স্বল্পমূল্যে স্যানিটাইজার লঞ্চ করে ত্রাতা রূপে এগিয়ে আসেন সলমান। সরকারি তহবিলে দান করেননি একটি টাকাও, তবে টাকা পৌঁছেছে দরিদ্র কর্মীদের ব্যাংক অ্যাকাউন্টে। মুম্বাইয়ের অসহায় পরিবারগুলিতে পৌঁছে গিয়েছে খাবার, প্রতিটি পরিবার পেয়েছে রেশন, সবটাই সলমানের সংস্থা ‘বিং হিউম্যান’ এর উদ্যোগে।

আপাতত পানভেলে নিজের বিলাসবহুল ফার্মহাউসেই রয়েছেন অভিনেতা। উক্ত ফার্মহাউসের প্রবেশদ্বারটিই সুন্দরভাবে ঝাঁট দিলেন দাবাং। পুরো রাস্তাটি পরিষ্কার হয়ে গেলে নিজের চিরাচরিত অ্যাটিটিউড নিয়ে সেখান দিয়ে হেঁটে দেখালেন সলমান, সেই সঙ্গে দিয়ে গেলেন স্বচ্ছ ভারতের বার্তা। বিশ্ব পরিবেশ দিবসে পরিবেশকে স্বচ্ছ রাখার এই সচেতনবানী সাদরে গ্রহন করেছেন নেটিজেনরা।

Advertisement

সলমানের পাশাপাশি তার বিশেষ বান্ধবী মডেল কাম অভিনেত্রী ইউলিয়া ভান্তুরকেও ঝাঁটা হাতে রাস্তা পরিষ্কারের কাজে হাত লাগাতে দেখা গেল। পরিবেশ দূষন বর্তমানে সমগ্র বিশ্বব্যাপি একটি বিরাট সমস্যা হয়ে দাঁড়িয়েছে। লকডাউনে দূষনের মাত্রা খানিক কমলেও এরপর গতানুগতিক জীবনের চাপে আবারো ভবিষ্যতে বাড়তে চলেছে দূষন। এই সমস্যা থেকে পরিবেশকে স্বচ্ছ রাখার সামান্যতম চেষ্টা আমাদের প্রত্যেকেরই করা উচিৎ, এমনটাই মনে করেন ভাইজান। তার সেই মন করা ভালো করে দেওয়া ভিডিও নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

 

View this post on Instagram

 

#SwachhBharat #WorldEnvironmentDay Music Credits: Mark Mothersbaugh

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

Related Articles

Back to top button