×
ভাইরাল & ভিডিও

Viral: পরনে ঘাঘরা চোলি, হিন্দি গানের তালে তুমুল নাচ কমবয়সী যুবতীর, ভাইরাল ভিডিও

ইউটিউবে ভিডিওটি ৬.২ মিলিয়ন মানুষ দেখেছেন

Advertisement

বর্তমান যুগে আট থেকে আশি সবার হাতেই ইন্টারনেট পরিষেবা এবং স্মার্টফোন চলে এসেছে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট। কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়াতে শর্ট ভিডিও পোস্ট করা ট্রেন্ড হয়েছে। অনেকেই শর্ট ভিডিও পোস্ট করে রাতারাতি স্টার হয়ে যাচ্ছে এবং উপার্জনের পথ খুঁজে নিচ্ছে। অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য সোশ্যাল মিডিয়াতে ভিডিও বানিয়ে পোস্ট করে। সম্প্রতি এক বাঙালি কন্যার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। সে তাঁর ইউটিউব চ্যানেলে নাচের ভিডিও পোস্ট করে লাইমলাইটে এসেছেন।

Advertisement

বর্তমানে বিশ্বজুড়ে জনপ্রিয়তা পেয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার, ইউটিউব ইত্যাদি। করোনা পরিস্থিতিতে গৃহবন্দি অবস্থায় সকলের সময় কাটানোর মাধ্যম এই সোশ্যাল মিডিয়া। আসলে দুনিয়া ডিজিটালাইজেশনের পথে চলতে শুরু করায় ব্যবহার কমেছে টিভি, রেডিও এবং সংবাদপত্রের। সেই জায়গায় বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া। স্মার্টফোনের স্ক্রিনে এক ক্লিক করলেই বিনোদনের বিস্তীর্ণ জগতে বিচরণ করতে পারে সকলেই। যেকোনো খবর থেকে শুরু করে কোনো নাচের বা গানের ভিডিও দেখতে হলে আমরা সকলেই প্রথমে ইউটিউব অ্যাপ খুলে থাকি।

সম্প্রতি ওই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, এক কমবয়সী যুবতী পুরনো হিন্দি গানের তালে তুমুল নাচ করছে। গানটি সবারই পরিচিত প্রায়। গানের নাম ‘দাইয়া দাইয়া দাইয়া রে’। এই গানে ঐশ্বর্য রায় এবং অর্জুন রামপালের আগুন ঝরা পারফরমেন্স ভোলার নয়। সেই গানেতেই ওই বাঙালি কন্যা খোলা মাঠে খুব সুন্দর একটি জায়গায় ডান্স কভার ভিডিও বানিয়েছেন। যুবতীর পরনে ছিল লাল কালো ঘাঘরা চোলি। গানের তালে তার কোমর দোলানো ও অসম্ভব সুন্দর এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে সকলের।

Advertisement

ভিডিওটি পোস্ট করা হয়, নেজা চৌধুরী নামক এক ইউটিউব চ্যানেলে। সম্ভবত ওই কমবয়সী যুবতীর নাম নেজা চৌধুরী। ইতিমধ্যে ভিডিওটি সাড়ে ৬ মিলিয়ন এর কাছাকাছি মানুষ দেখেছেন এবং ২২ হাজার মানুষ লাইক দিয়েছেন। কমবেশি সকলেই ওই কমবয়সী যুবতীর নৃত্যকলার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। বর্তমানে ইউটিউবে সুপার ট্রেন্ডিং এই ডান্স কভারের ভিডিও।

Related Articles

Back to top button