×
বলিউডবিনোদন

সমস্ত সীমা অতিক্রম করলেন ৫১ বছর বয়সী এই অভিনেত্রী, বয়সে ছোট অভিনেতার সঙ্গে সাহসী দৃশ্য

নেটফ্লিক্সে এই সিরিজটি উপলব্ধ আছে এই মুহূর্তে

Advertisement

এই মুহূর্তে ওয়েব সিরিজের দুনিয়ায় সবথেকে বড়ো প্ল্যাটফর্ম হলো নেটফ্লিক্স। সারা দুনিয়ায় এই প্ল্যাটফর্মের চর্চা আছে। ভারতেও এই ওয়েব প্ল্যাটফর্ম অনেকেই ব্যবহার করে থাকেন। তবে এই প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজ একটা সময়ে বেশ ভালোমত বিতর্ক তৈরি করেছিল। আমরা কথা বলছি টাব্বু অভিনীত ওয়েব সিরিজ এ সুটেবল বয়কে নিয়ে। এটি বর্তমানে আপনারা নেটফ্লিক্সে দেখতে পারবেন এবং এই সিরিজে আপনি টাব্বুকে একেবারে অন্যরকম ভূমিকায় পাবেন। এই ওয়েব সিরিজে অভিনেত্রী এক বেশ্যার ভূমিকায় অভিনয় করছেন এবং এই সিরিজে আমরা টাব্বুর একের পর এক বোল্ড দৃশ্য দেখতে পেয়েছিলাম।

Advertisement

এই সিরিজে এমনও কিছু দৃশ্য আছে, যেগুলোর কল্পনা হয়তো কোনদিন অভিনেত্রীর থেকে করা যায়না। সবসময়েই একটু অন্য ধারার অভিনয় করতে দেখা যায় টাব্বুকে। একই গতে বাঁধা অভিনয় তার কম্মো না। তবে এই ওয়েব সিরিজে তিনি সমস্ত সীমা অতিক্রম করে গিয়েছেন। এই সিরিজে আমরা তাকে দেখতে পেয়েছিলাম তার থেকে বয়সে ছোটো অভিনেতাদের সঙ্গেও চুম্বন দৃশ্য এবং আরো অনেক বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন। এমন কিছু দৃশ্যও আছে যার কল্পনা পর্যন্ত আমরা করতে পারিনা।

Advertisement

এই ওয়েব সিরিজটি ১৯৫০ এর সময়ের উপরে তৈরি হয়েছে এবং এই সিরিজে তৎকালীন সময়ের উত্তরপ্রদেশ এবং কলকাতাকে দেখানো হয়েছে। বিক্রম শেঠের একটি উপন্যাসের ওপরে নির্ভর করে এই ওয়েব সিরিজ তৈরি। শুধুই যে এই ওয়েব সিরিজে বোল্ড দৃশ্য বেশি আছে তাই না, এই সিরিজের গল্পও একেবারে তুখোড়।

টাব্বু ছাড়াও এই সিরিজে অভিনয় করেছেন ঈশান খট্টর, রসিকা দুগগল, রাম কাপুর, নমিতা দাস, রণবীর শোরে, রণদীপ হুদা এবং বিজয় বর্মা। ওয়েব সিরিজটি বেশ সফলতার সাথেই এখনো নেটফ্লিক্সের ভারতের কিছু ভালো সিরিজের মধ্যে স্থান করে রয়েছে।

Related Articles

Back to top button