বিনোদনটলিউড

Nusrat Jahan: কমলা অন্তর্বাসে নুসরতের ছবি দেখে থ নেটপাড়া, রইল ছবি

×
Advertisement

নুসরাত জাহান বর্তমান যুগে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত অভিনেত্রী। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। অভিনেত্রী সম্পর্কিত যেকোন কিছুই চর্চার বিষয়বস্তু মিডিয়ার কাছে। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। অভিনেত্রীও তেমনি নাছোড়বান্দা, তিনিও নিজের ব্যক্তিগত জীবনটাকে একেবারে ব্যক্তিগত হিসেবেই রেখে দিয়েছেন। তিনি না চাইলে সেখানে ঢোকার সাধ্য নেই কারোরই। সম্প্রতি নিজের কিছু বোল্ড ছবির জন্যই চর্চার আলোয় অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নুসরাত জাহান ভীষণভাবে অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ইনস্টারিল ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে, যা মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ার পাতায়। এছাড়াও সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর একাধিক ফ্যানপেজ রয়েছে, যেখান থেকেও অভিনেত্রীর একাধিক ভিডিও ও ছবিশেয়ার করা হয়ে থাকে, যা খুব স্বাভাবিকভাবেই ভাইরাল হয় তার অনুরাগীদের মাঝে। সম্প্রতি অভিনেত্রী রীতিমতো উষ্ণতা ছড়িয়েছেন নেটমাধ্যমে, যা দেখে মুগ্ধ তার অধিকাংশ ভক্তরা।

সম্প্রতি অভিনেত্রী তার পছন্দের টাই-ডাই পোশাকে সেজে উঠেছিলেন। এই পোশাকে অভিনেত্রীর অন্তর্বাস ছিল উন্মুক্ত। কমলা রঙের অন্তর্বাসে সেজেছিলেন তিনি। এই বেশে তিনটি ছবি শেয়ার করেছেন তিনি। শেয়ার হওয়ার পর থেকেই ছবিগুলি রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে তার অনুরাগীদের মাঝে। ছবিতে খোলা চুলে, মানানসই দুলে ও হালকা মেকাপে ছিলেন নুসরাত জাহান। সম্প্রতি এই বেশেই উষ্ণতা ছড়িয়েছেন তিনি। রইল অভিনেত্রীর সেই ছবিগুলি।

Advertisement

ছবিগুলি শেয়ার হওয়ার পর থেকেই মুগ্ধ হয়েছেন তার ভক্তগণ। কেউ লিখেছেন, তিনি সত্যিই উষ্ণতা ছড়াচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। আবার কেউ ‘হায় গার্মি’ গানের দু-চার লাইন লিখে দিয়েছেন কমেন্টবক্সে। বেশিরভাগ নেটনাগরিক ভালবাসায় ভরা ইমোজিতে ভরিয়ে দিয়েছেন। উল্লেখ্য, ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবিতে জুটি হিসেবে দেখা মিলবে তাদের। বিয়ের পর এটিই তাদের প্রথম ছবি। তাদের একসাথে পুনরায় বড়পর্দায় দেখার অপেক্ষায় তাদের অগণিত ভক্তরা।

Related Articles

Back to top button