টলিউডবিনোদন

Nusrat Jahan: ঠিক যেন নতুন বউ, দুর্গা মা-কে বরণ করে সিঁদুর খেললেন অভিনেত্রী নুসরত জাহান

×
Advertisement

দুর্গা দশমীতে চোখ ধাঁধানো সাজে সকলের পাশাপাশি মাকে বরণ করে সিঁদুর খেললেন নুসরাত জাহান। টলিউডের এই প্রথম সারির অভিনেত্রী আপাতত নিজের সিঁদুর খেলার গ্ল্যামারাস লুকের সূত্র ধরেই সোশ্যাল মিডিয়ার পাশাপাশি নিজের ভক্তমহলের মাঝে চর্চায় উঠে এসেছেন। অবশ্য সেই ছবি নুসরাত জাহান নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। রইর সেই ছবিই।

Advertisement

সদ্য সদ্য পার হয়েছে দুর্গা দশমী। মা ফিরেছেন কৈলাসে। পুজোর রেস কিছুতেই যেন কাটতে চাইছে না। আর এর মাঝেই সকলকে বিজয়ার শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামের পাতায় নিজের বেশ কয়েকটি সিঁদুর খেলার ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। আর সেই ছবিগুলি শেয়ার করে এই ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “ঢাকের আওয়াজ মিলিয়ে গেল, পুজো শেষ হলো…, প্রাণে শুধু জাগিয়ে রেখো এই খুশির রেষ… শুভ বিজয়া।”

Advertisement

বিজয় দশমী উপলক্ষে অভিনেত্রী শেয়ার করা এই ছবিগুলিতে একেবারে সাবেকি সাজেই সেজে উঠেছিলেন তিনি। লাল-সাদা একটি ডিজাইনার লেহেঙ্গায় এদিন দেখা মিলেছিল তার। সাথে পরেছিলেন মানানসই সোনার গয়নাও। কাজল কালো চোখে লাল টিপ ছিল তার কপালে। খোলা চুলে, হালকা লিপস্টিকে প্রাণ খোলা হাসি ছিল তার ঠোঁটে। ছড়ানো ছেটানো ফুলের মাঝেই পরনের ওড়না এলিয়ে ছবির জন্য পোজ দিয়েছিলেন তিনি। বিজয় দশমী উপলক্ষে নিজের এই ছবিগুলি শেয়ার করলেও, তিনি যে এই ছবিগুলি কোন ফটোশুটের খাতিরেই তুলেছিলেন তা অবশ্য বুঝতে বাকি নেই কারোরই। আপাতত তার এই দশমীর লুকে মুগ্ধ তার অজস্র ভক্তদের পাশাপাশি তারকারাও। অভিনেত্রীর এই দশমীর সাজ দেখে তার বন্ধু শ্রাবন্তী চ্যাটার্জীও তাকে সুন্দরী বলেছেন। সেই ঝলক অবশ্য মিলবে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই।

পুজোর মাঝে যশ দাশগুপ্তের সাথে চুটিয়ে মজা করেছেন নুসরাত। সেই ঝলক থেকে থেকেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি প্যান্ডেলে প্যান্ডেলে ঘুরেওছেন তিনি। কয়েকদিন আগেই বাওয়ালি রাজবাড়িতে যশ দাশগুপ্তের সাথে তোলা তার বেশ কিছু ছবি মুগ্ধ করেছিল নেটমহলকে। সেই ছবিগুলি শেয়ার করে অবশ্য সকলকে মহাষ্টমীর শুভেচ্ছা জানিয়েছিলেন এই তারকা জুটি। এবার নিজের দশমীর লুকের জন্যই পুনরায় চর্চিত ও প্রশংসিত নুসরাত জাহান।

Related Articles

Back to top button