বলিউডবিনোদন

Fact Check: বিয়ে না করেই অন্তঃসত্ত্বা নোরা ফাতেহি? জেনে নিন ঘটনার আসল কাহিনী

নোরা ফাতেহী আজকাল সর্বদাই লাইমলাইটে থাকেন

×
Advertisement

নোরা ফাতেহী বলিউড ইন্ডাস্ট্রিতে বর্তমানে বেশ পপুলার হয়ে উঠেছেন। একের পর এক হিট আইটেম সং এ দুর্দান্ত নাচ প্রদর্শনের পরে তিনি বর্তমানে প্রায় সকলের পরিচিত মুখ। এক কথায় বলতে গেলে নোরা ফাতেহি ও হটনেস একই মুদ্রার দুই পিঠ। তাঁর কিলার এক্সপ্রেশনে ক্লিন বোল্ড হয়ে যায় পুরুষ নেটিজেনরা। বর্তমানে গ্ল্যামার ওয়ার্ল্ডে সর্বদাই লাইমলাইটে থাকেন এই অভিনেত্রী। একের পর এক ভিডিও ভাইরাল হয় নোরার। সম্প্রতি এক সমুদ্র সৈকতে নিজের হটনেস দিয়ে উষ্ণতার পারদ চড়ালেন সাকি সাকি গার্ল।

Advertisement

নোরা ফাতেহি তাঁর অসাধারণ সুন্দর নাচের স্টেপ এর জন্য বেশ পরিচিত সকলের কাছে। আট থেকে আশি সকলেই এই নোরা ফাতেহিকে চেনেন। তাঁর ‘সাকি সাকি’, ‘দিলবার’, ‘কামারিয়া’ মিউজিক ভিডিওগুলি অত্যন্ত জনপ্রিয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের হটলিস্ট এর প্রথম সারিতেই থাকেন এই অভিনেত্রী। মিউজিক ভিডিও দিয়ে ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে তাঁর অভিনয় মন জয় করেছে অনেকেরই। বলা যেতে পারে, নৃত্যশৈলীর দমে নোরা ফাতেহি বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

বর্তমানে ডান্স দিওয়ানা জুনিয়র রিয়েলিটি শোতে বিচারক হিসেবে ছিলেন নোরা। সাথে ছিলেন নিতু কাপুর, টেরেন্স লুইন্স, মার্জি প্রমুখরা। আর এই শোয়ের মাঝেই এমন এক কথা ফাঁস হয় যা শুনে চক্ষু চড়কগাছ হবে আপনার। আসলে শো চলাকালীন বিচারকরা একটি বিষয় নিয়ে কথা বলছিলেন। আর তখনই মার্জী বলেন প্রেগন্যান্ট প্রসঙ্গে কথা। নোরা ফতেহি ওই কথা বলতেই হাসতে শুরু করেন। তিনি বলেন তিনিও প্রেগনেন্ট। তবে সবই ছিল রসিকতা। সত্যিই এমনটা কিছুই হয়নি।

Advertisement

Related Articles

Back to top button