ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

NOKIA লঞ্চ করল তার সবচেয়ে সস্তা এবং দুর্দান্ত ফোন, দেখুন এই ফোনের আশ্চর্যজনক ফিচার

এই স্মার্টফোনে আপনারা এমন কিছু ফিচার পাবেন যা হয়তো অন্যান্য স্মার্টফোনেও পাবেন না

Advertisement

Advertisement

একটা দীর্ঘ সময় যাবত নোকিয়া কোম্পানিটি ভারতে তাদের নতুন স্মার্টফোন নিয়ে আসেনি। তবে নোকিয়া কোম্পানির স্মার্টফোনগুলো ভারতের বাজারে বেশ জনপ্রিয়তা পেয়ে থাকে। এই সমস্ত স্মার্টফোনের ফিচারগুলো বেশ আধুনিক এবং খুবই সম্ভাবনাময়। খবর এসেছে নকিয়া তার খুব সস্তা এবং আশ্চর্যজনক একটি নতুন স্মার্টফোন ভারতের বাজারে আনতে চলেছে। বলা হচ্ছে যে কেউ খুব সহজেই এই স্মার্ট ফোন কিনতে পারেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক এই স্মার্টফোনের মধ্যে কি কি থাকতে চলেছে।

Advertisement

নোকিয়া সম্প্রতি বাজারে তাদের খুবই শক্তিশালী একটি স্মার্ট ফোন লঞ্চ করেছে। এই স্মার্টফোন হতে চলেছে নোকিয়া কোম্পানির সব থেকে আধুনিক স্মার্টফোন। এই স্মার্টফোনে আপনারা পেয়ে যাবেন ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। এছাড়াও রয়েছে ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ। ব্যবহার করলে আপনারা খুব ভালো ভালো ছবি তুলতে পারবেন এবং সেই ছবি সেভ করে রাখতে পারবেন। স্মার্টফোনে এমন কিছু ফিচার আপনাদের জন্য রয়েছে যেগুলো কিন্তু আপনার পছন্দ হবেই।

Advertisement

নোকিয়া কোম্পানির স্মার্টফোনের নাম রাখা হয়েছে ম্যাজিক ম্যাক্স। এই স্মার্টফোনের সবথেকে বড় ফিচার হলো ৭৫০০মিলি অ্যাম্পিয়ার ব্যাটারী। শুধু তাই নয় এই স্মার্টফোনে আপনারা পেয়ে যাবেন ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৮ জিবি পর্যন্ত র‍্যাম। তবে এই স্মার্টফোনের সব থেকে আকর্ষণীয় বিষয়টা হলো এর দাম। মাত্র ১১৪৯৯ টাকায় এই স্মার্টফোন বাজারে আসতে চলেছে বলে জানা যাচ্ছে

Advertisement

Recent Posts