×
ভাইরাল & ভিডিও

ভিজে শরীরে সুপার বোল্ড আম্রপালি, শরীরী হিল্লোলে ঝড় তুললেন নেটিজেনদের মনে

বৃষ্টিস্নাত ভোজপুরি মিউজিক ভিডিওটি ইউটিউবে এখন ভাইরাল হয়ে গেছে

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি কুইন আম্রপালি দুবের নাম শুনেছেন। নিরাহুয়া বা দীনেশ লাল যাদবের সাথে তাঁর একটি রোমান্টিক নাচের ভিডিও নতুন করে ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেটের দুনিয়াতে।

Advertisement

মোটামুটি যারা ভোজপুরি ইন্ডাস্ট্রির সাথে পরিচিত তারা বুঝে গিয়েছেন কোন মিউজিক ভিডিওর কথাটি বলা হচ্ছে। গানটির নাম, “তানি ছুঁ লা”। এই মিউজিক ভিডিওতে নিরাহুয়া ও আম্রপালির অনস্ক্রিন কেমিস্ট্রি ছিল যথেষ্ট উপভোগ্য। সকলেই তাদের মিষ্টি রোমান্স তারিয়ে উপভোগ করেছেন। সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা এই জুটির রোমান্টিক ভিডিও মিউজিকে প্রচুর পরিমাণে লাইক ও কমেন্ট করেছেন।

তার পাশাপাশি বৃষ্টিস্নাত অবস্থায় আম্ভ্রপালির হট ডান্স ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। এমনিতেই আম্রপালির সৌন্দর্য্যে ক্লিন বোল্ড হয়ে যান ভোজপুরি অনুরাগীরা। আবার এই ভিডিওতে এক্সট্রা বাউন্সার হয়েছে বৃষ্টিতে ভিজে ডান্স। ভিডিওটি ইউটিউবে আসতেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। আসলে ভোজপুরি ইন্ডাস্ট্রির ভাইরাল হওয়ার অন্যতম মাধ্যম হল এই ইউটিউব। মোটামুটি বেশিরভাগ মিউজিক ভিডিও এই ইউটিউবেই ব্যাপক জনপ্রিয়তা পায়।

Advertisement

জানিয়ে রাখা ভাল, ইউটিউবে ভিডিওটি পোস্ট করা হয়েছে নিরাহুয়া এন্টারটেইনমেন্ট নামক একটি চ্যানেল থেকে। ইতিমধ্যেই ৫ মিলিয়নের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। এছাড়া ভিডিওটি লাইক করেছেন প্রায় ১০ হাজারের কাছাকাছি মানুষ। অনেকেই কমেন্ট করে আম্রপালির ভরা যৌবনের প্রশংসা করেছেন। তো আবার কেউ কেউ জানিয়েছেন যে আম্রপালির হাত ধরে ভোজপুরি সিনেমা টেক্কা দিতে পারে বলিউডকেও। সব মিলিয়ে ইউটিউবে ট্রেন্ডিং বৃষ্টিস্নাত ভোজপুরি সুপারহট আইটেম সংটি।

Related Articles

Back to top button