×
বলিউডবিনোদন

বক্স অফিসে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ রাজত্ব! ১০০ কোটির ঘরে আলিয়ার ফিল্ম

Advertisement

আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবি এক সপ্তাহ আগে মুক্তি পেয়েছে। এই ছবির পরিচালক হিসেবে কাজ করেছেন সঞ্জয় লীলা বানসালি। 7 দিনে এই ছবিটি সাফল্যের আকাশ স্পর্শ করছে। মুক্তির পর থেকেই বক্স অফিসে আধিপত্য বিস্তার করেছে ছবিটি। দুর্দান্ত ওপেনিং উইকএন্ডের পর শনি ও রবিবার ছবিটির কালেকশন ব্যাপক বৃদ্ধি পেয়েছে। একই সঙ্গে বিশ্বব্যাপী প্রশংসা কুড়ানো ছবিটি বিশ্বব্যাপী সংগ্রহে ১০০ কোটি ছাড়িয়েছে।

Advertisement

আসলে, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবিটি তার প্রথম সোমবারে উদ্বোধনী দিনের চেয়ে বেশি প্রভাবশালী ভাবে দেখা গিয়েছে। মহামারীর প্রোটোকল শিথিল করার পরে চলচ্চিত্রটির আয়ে একটি বড় উত্থান দেখা গিয়েছে, যার ফলে থিয়েটারগুলিতে একশো শতাংশ দর্শক সংখ্যা দেখা গিয়েছিল। এখন ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ এক সপ্তাহ পর বিশ্বব্যাপী বক্স অফিসে ১০০ কোটির মাইলস্টন স্থাপন করেছে।

ফিল্মের ভাল শুরুর প্রশংসা করে, ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ শনিবার টুইট করেছিলেন, “বলিউডকে প্রত্যাখ্যানকারী সমস্ত নিন্দুকদের যারা বলেছিলেন যে বলিউড তার উজ্জ্বলতা হারিয়েছে এবং গৌরবই হারিয়ে ফেলেছে – গঙ্গুবাইকাঠিয়াওয়াড়ির দুর্দান্ত আত্মপ্রকাশ ফিরিয়ে আনতে সক্ষম হয়েছে সেই বলিউডের লাইমলাইট। এখন আসন্ন অনেক সিনেমার অপেক্ষায়,এখনও অনেক বাকি, গল্পের কিছুই শেষ হয় নি।

Advertisement

Related Articles

Back to top button