×
বিনোদনবলিউড

অফ-শোল্ডার লেহেঙ্গায় লাস্যময়ী এই অভিনেত্রী, ভিডিও দেখে ঘুম উড়ল দর্শকদের

Advertisement

বর্তমান প্রজন্মের কাছে নিকি তাম্বোলি নামটা খুব একটা অপরিচিত নয়। মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করলেও পরবর্তীকালে অভিনয় জগতে পা রেখেছেন তিনি। ২০১৯ সাল থেকে বড়পর্দায় অভিনয় করছেন নিকি। তার আগে ২০১৭ থেকেই মডেলিং করেন অভিনেত্রী। জনপ্রিয় তামিল ছবি ‘কাঞ্চনা ৩’ দিয়েই সিনেমা জগতে ডেবিউ করেছিলেন তিনি। বক্সঅফিসে এই ছবির বেশ জনপ্রিয়তা পেয়েছিল, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। এরপরেও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।

Advertisement

২০২০’তে ‘বিগ বস ১৪’র মঞ্চেও দেখা মিলেছিল তার। সেখানে তিনি সেকেন্ড রানার্সআপ হয়েছিলেন। এর পরের বছরেই, ২০২১’এ ‘ফিয়ার ফ্যাক্টর: খাতরো কে খিলারী ১১’তে দেখা মিলেছিল এই জনপ্রিয় তামিল অভিনেত্রীর। এই রিয়্যালিটি শোতে দশম স্থান অবধি পৌঁছেছিলেন তিনি। কেরিয়ারের শুরুর সময় থেকেই চর্চায় অভিনেত্রী। সম্প্রতি নিজের শেয়ার করা একটি ভিডিওর সূত্র ধরেই চর্চায় তিনি।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ নিকি। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন, যা তার অনুরাগীদের মাঝে ভাইরাল হতে বেশি সময় লাগে না। ইনস্টাগ্রামের পাতায় তার ভক্তের সংখ্যা ৩.২ মিলিয়ন। অভিনয়ের পাশাপাশি থেকে থেকেই একেবারে লাস্যময়ী অবতারে সোশ্যাল মিডিয়ার পাতায় আবির্ভূত হতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি অভিনেত্রীর তেমনই একটি লুক মুগ্ধ করেছে তার অনুরাগীদের।

ভিডিওতে অভিনেত্রীকে একটি অফ-শোল্ডার ঘিয়ে রঙের লেহেঙ্গার দেখা গিয়েছে। ওড়না ছাড়াই লেহেঙ্গাটি পরেছিলেন তিনি। হালকা মেকাপে, টোনড্ স্কিনে দেখা দিয়েছেন অভিনেত্রী। ঠোঁটে ছিল হালকা গোলাপী রঙের লিপস্টিক। চুলেও বেঁধেছিলেন হালকা খোঁপা। সম্ভবত নিজের কমপ্লেক্সের মধ্যেই ভিডিওটি বানিয়েছেন তিনি। তিনি কোন বোল্ড ফটোশুটের মাঝেই যে এই ভিডিওটি বানিয়েছেন, তা স্পষ্ট। সবথেকে বেশি নজর কেড়েছে তার হাসি। সম্প্রতি তার এই রূপে মুগ্ধ তার ভক্তের একাংশও। এই ভিডিওটি শেয়ার করে অভিনেত্রীকে ক্যাপশনে লিখতে দেখা গিয়েছে, চাঁদকে তখনই উজ্জ্বল দেখায় যখন সূর্য তাকে চুম্বন করে। সম্প্রতি এই ভিডিওর সূত্র ধরেই চর্চায় নিকি তাম্বোলি।

Related Articles

Back to top button