বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, কালো পোশাকে হট অবতারে অভিনেত্রী নিয়া শর্মা, ভাইরাল ভিডিও

Nia sharma as wife

Advertisement

ইদানিং অভিনেত্রী নিয়া শর্মা (Nia sharma) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন।  মাঝে মাঝেই তিনি নিজের বিভিন্ন ছবি ও ভিডিও আপলোড করেন ইন্সটাগ্রামে।  সম্প্রতি নিয়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। ভিডিওতে কালো রঙের ব্যাকলেস ড্রেস ও লাল রঙের লিপস্টিকে নিয়াকে যথেষ্ট সুন্দরী লাগছে।  এই ভিডিওতে নিয়ার যোগ্য সঙ্গত দিয়েছেন অভিনেতা  রবি দুবে(Rabi dubey)। তাঁর পরনে ছিল লাল রঙের ব্লেজার।  ভিডিওতে ব্যাকগ্রাউন্ডে চলছে ইংলিশ মিউজিক। শুটিংয়ের শেষে বিচ পার্টিতে তোলা হয়েছে এই ভিডিওটি।

অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘জামাই 2.0’তে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন রবি দুবে ও নিয়া শর্মা।  ওয়েব সিরিজটির শুটিং হয়েছে গোয়াতে। এই ওয়েব সিরিজে গোয়ার সমুদ্র সৈকতে বোল্ড লুকে দেখা যাবে নিয়া শর্মাকে।

2010 সালে জনপ্রিয় সিরিয়াল ‘কালী-এক অগ্নিপরীক্ষা’য় ‘অনু’ চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছিলেন নিয়া। এরপর বহু হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন নিয়া। কয়েক বছর আগে তিনি অংশগ্রহণ করেছিলেন কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘ফিয়ার ফ্যাক্টর’-এ।  এই মুহূর্তে ইন্সটাগ্রামে  নিয়ার ফ্যান ফলোয়ার্স প্রায় 5.4 মিলিয়নের কাছাকাছি।

Tags

Related Articles

Back to top button