বিনোদন

অন্তরঙ্গ দৃশ্যে ভরপুর এই শর্ট ফিল্ম, ২০ মিনিটের এই ভিডিওটি দেখুন ঘরের দরজা বন্ধ করে

আজকাল যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। আবার মাঝে মাঝে ইউটিউবে ভাইরাল হয় সমস্ত অ্যাডাল্ট শর্ট ফিল্ম। নিষিদ্ধতার মাদকতায় বুঁদ নেট নাগরিকগণ। প্রত্যেকটি ইরোটিক ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই ঠান্ডায় ঘাম দিতে পারে আপনার। কি এই ওয়েবসিরিজ?

Advertisement

সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েব কন্টেন্টগুলি। সম্প্রতি আবার জনপ্রিয় হচ্ছে বিভিন্ন শর্ট ফিল্ম। এবার হিন্দিতে একটি শর্ট ফিল্ম ইউটিউবে আছে যা নিয়ে ব্যাপক উত্তেজনা দর্শকদের মধ্যে। এই শর্ট ফিল্মের নাম, ‘ডান্স টিচার‘। এতে মুহূর্তে মুহূর্তে রয়েছে শরীরের খেলা ও বোল্ড অন্তরঙ্গ দৃশ্য। মাত্র এক বছরের মধ্যেই ৮৬ লক্ষ ভিউ হয়ে গিয়েছে এই হিন্দি শর্ট ফিল্মটিতে। এখনও লাফিয়ে বাড়ছে ভিউ এর সংখ্যা। আপনি যদি এই শর্ট ফিল্ম দেখতে চান, তাহলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts