বিনোদন

ক্রপ টপে আম্রপালিকে দেখাচ্ছে হট, নিয়ন্ত্রণ হারালেন দীনেশ লাল

Advertisement

Advertisement

ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদব এবং ইউটিউব কুইন আম্রপালি দুবে প্রতিদিন আলোচনায় থাকেন। তাদের জুটি দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা পায়। ভক্তরা সব সময় এই জুটিকে এক সঙ্গে দেখার জন্য মরিয়া থাকেন। নিরহুয়া এবং আম্রপালির জুটি ভোজপুরি দর্শকদের প্রচুর বিনোদন দিয়েছে। দু’জনের গান ইন্টারনেটে তোলপাড় সৃষ্টি করতে থাকে। আপনি দেশের প্রতিটি কোণে এই জুটির ভক্ত পাবেন। এই তারকাদের ভক্তরা প্রতিবারই তাদের এক সাথে দেখতে পছন্দ করেন। আম্রপালির সঙ্গে নিরহুয়ার অন-স্ক্রিন রোমান্স সবার মন জয় করে নেয়।

Advertisement

কখনও আম্রপালিকে দেখা যায় অভিনেতার স্ত্রী হিসেবে, কখনও তাঁর বান্ধবী হিসেবে। বেশিরভাগ ছবিতেই নিরহুয়ার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন আম্রপালি, যে কারণে কেউ কেউ মনে করেন বাস্তব জীবনে এই দুজন স্বামী-স্ত্রী। তবে, এটি সত্য যে অভিনেত্রী আম্রপালি এখনও বিয়ে করেননি এবং দীনেশ লাল যাদব ইতিমধ্যে বিবাহিত এবং তার সন্তান রয়েছে। সিনেমায় চরিত্র যাই হোক না কেন, নিরহুয়া ও আম্রপালীর জুটি চিরসবুজ। এমন পরিস্থিতিতে আবারও খবরের শিরোনামে এই জুটি। প্রসঙ্গত, আম্রপালি ও নিরহুয়ার ওপর চিত্রায়িত ‘দিলওয়া মে হোলা গুডগুড়িয়া’ গানটি আবারও ইন্টারনেটে তুমুল আলোড়ন তুলেছে।

Advertisement
Advertisement

এই গানের ভিডিওতে আম্রপালীর ভিন্ন স্টাইল দেখা যাচ্ছে। এই গানটি হয়তো পুরোনো, কিন্তু আবারও এই গানটি সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়িয়ে দিয়েছে। গানের ভিডিওতে দেখা যাচ্ছে আম্রপালি ও দীনেশ লাল যাদবের মধ্যে অসাধারণ রসায়ন। গানটিতে নিরহুয়া আম্রপালির কাছাকাছি যাওয়ার চেষ্টা করছেন। ভোজপুরি গান ‘দিলওয়া মে হোলা গুডগুড়িয়া’-তে মিনি স্কার্ট এবং ক্রপ টপে আম্রপালিকে খুব সুন্দর এবং হট দেখাচ্ছে। অভিনেত্রীর কিলার স্টাইল দেখার মতো। অভিনেত্রীকে এই লুকে দেখে নিরহুয়াও অনিয়ন্ত্রিত হয়ে পড়ে।

Recent Posts