টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

নতুন বছরে মা হচ্ছেন পুটু পিসি ওরফে সোহিনী

এবার মা হতে চলেছেন সকলের প্রিয় পুটু পিসি।৷ নতুন বছরের আগেই সুখবর দিলেন অভিনেত্রী সোহিনী সেগুপ্ত। না না মা হওয়ার সুখবর কিন্তু বাস্তব জীবনের নয়। বরং রিল লাইফে এবার মা হতে চলেছেন সকলের প্রিয় অভিনেত্রী। লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে কালার্স বাংলার নতুন ধারাবাহিকের হাত ধরে সুখবর দিলেন অভিনেত্রী সোহিনী।

সোহিনী নাট্যজগতের জনপ্রিয় নাম হলেও বাংলা ধারাবাহিকের মা কাকিমাদের ঘরে তিনি ‘পুটুপিসি’ বলেই বেশি জনপ্রিয়। স্টার জলসার ‘খড়কুটো’তে পুটুপিসির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে।  কিন্তু নতুন বছরে অর্গানিক স্টুডিয়োর প্রযোজনায় কার্লাস বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘সোনা রোদের গান’। আর সেখানেই নায়িকা আনন্দীর ওরফে পায়েল দে’র মা হবেন অভিনেত্রী সোহিনী সেনগুপ্ত। আর এই ধারাবাহিকে সোহিনীর বিপরীতে দেখা যাবে অভিনেতা ভাস্কর বন্দ‍্যোপাধ‍্যায়কে। আনন্দীর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা।

এইনধারাবাহিকে মুখ্য চরিত্রে পায়েল ছাড়া রয়েছেন ঋষি কৌশিক। প্রায় আড়াই বছর পর পর্দায় প্রধান চরিত্রে পর্দায় ফিরছেন অভিনেত্রী পায়েল। আর ঋষি কৌশিক অভিনয় করছেন এক চিকিৎসকের ভূমিকায়। এ ছাড়াও এই ধারাবাহিকে দেখা যাবে সোহিনী সেনগুপ্ত, অনিন্দ্য সরকার, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, সৌম্য বন্দ্যোপাধ্যায় সহ টেলিপাড়ার অনেক পরিচিত মুখকে। ‘সোনা রোদের গান’-র গল্প এবং চিত্রনাট্য লিখছেন লীনা গঙ্গোপাধ্যায়। অর্ক গঙ্গোপাধ্যায়ের প্রযোজনা সংস্থার দায়িত্বে আছেন।

পরিবারের সকলের আদরের মেয়ে হল আনন্দী। নিজের পরিবারকে প্রাণের চেয়ে বেশি ভালোবাসে। প্রচণ্ড লড়াকু এবং মিষ্টি স্বভাবের হল আনন্দী। চতুর হলেও বাইরের বাস্তব জগতের সঙ্গে ততটা পরিচিত হয়নি সে। ধারাবাহিকে বাবার মৃত্যুর পর বাবার ঋণে জর্জরিত ব্যবসার দায়িত্ব নেয় আনন্দী। এরপরই এগোবে ধারাবাহিকের গল্প। আগামী বছর জানুয়ারি মাস থেক কার্লাস বাংলায় সম্প্রচার হওয়ার কথা রয়েছে এই ধারাবাহিকের।

Related Articles

Back to top button