×
টলিউডবিনোদন

Tollywood: ‘যশ’ এর ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ালেন নীল-তৃণা

Advertisement

একদিকে করোনার দাপট অন্যদিকে আমফান আর ইয়াস তছনছ করে দিয়েছে গোটা পশ্চিমবঙ্গ। গতবছর আমফানের সেই স্মৃতি ভুলতে না ভুলতেই এরমধ্যে বছর ঘুরতেই ভয়ঙ্কর ঘূর্ণিঝড় ইয়াসের তান্ডব দেখালো রাজ্যে। কলকাতাতে ইয়াশের প্রভাব সেভাবে না হলেও রাজ্যের  বেশ কিছু জেলায় ইয়াসে ক্ষতিগ্রস্ত বহু মানুষ। ইয়াশে আজ বহু মানুষ গৃহহীন হয়ে পড়েছে। মাথার ছাদের বদলে এখন তাঁদের নতুন আশ্র‍য়ের জায়গা হয়েছে ত্রাণ শিবির।

Advertisement

এই ইয়াশে সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে পশ্চিম মেদিনীপুরের মানুষদের। এবার এই ক্ষতিগ্রস্ত এলাকার অসহায় মানুষদের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সদ্য বিবাহিত নবদম্পতি তৃণা সাহা ও নীল ভট্টাচার্য। নীল তৃণার এনজিও ‘মাই স্কাই ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে নেওয়া হল নতুন উদ্যোগ। কি সেই উদ্যোগ তা নিজেরাই নিজেদের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন এই জুটি।

নীল তৃণা দুজনেই লিখেছেন, ‘মাই স্কাই ফাউন্ডেশনের একটা ছোট্ট প্রয়াস– একমুঠো আস্থা। আগেরবার মহামারীর মাঝে আমফানের কারণে ঘরহারা হয়েছিলেন বহু মানুষ। এবারও ইয়াস ঘূর্ণিঝড়ের প্রভাবে ক্ষতির মুখে বাংলার মানুষ। তাঁরা মাই স্কাই ফাউন্ডেশনের পক্ষ থেকে সরকারের সঙ্গে হাত মিলিয়ে কিছু ত্রাণ পৌঁছে দেওয়ার চেষ্টা করবেন ক্ষতিগ্রস্থ অঞ্চলে। আপাতত তাঁদের কাছে যে রসদ আছে তা দিয়ে ১ হাজার মানুষকে সাহায্য করা সম্ভব।

Advertisement

এবার নীল তৃণা তাঁদের এই উদ্যোগে সকল নেটিজেনদের যোগ দেওয়ার ডাক দিয়েছেন। লিখেছেন, ‘যত জনকে সম্ভব সাহায্য করার চেষ্টা করছি। কিন্তু আপনাদের আশীর্বাদ ও ভালোবাসা ছাড়া তা সম্ভব নয়। উন্নত ভবিষ্যতের জন্য চলুন সকলে হাত মিলিয়ে সাহায্য করি।’ যে বা যারা তাঁদের এই কর্মকাণ্ডে সাহায্যের হাত বাড়াতে চান তাঁদের জন্য সোশ্যাল মিডিয়ায় একটি গুগুলপে নম্বর ও ব্যাঙ্ক ডিটেলসও শেয়ার করে দিয়েছেন অভিনেত্রী। এরপর তৃণার এই উদ্যোগকে প্রশংসা জানিয়েছেন নেটনাগরিকরা।

উল্লেখ্য, কিছুদিন আগে মাতৃদিবসের দিন নীল তৃণা বিয়ের পর একসাথে থ্যালাসেমিয়া রোগীদের উদ্দেশ্যে রক্তদান করেছিলেন। এর জন্য প্রশংসাও পেয়েছেন এই তারকা দম্পতি। আর এদের এই রক্তদানের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button