বিনোদন

মেয়ে নায়সার এই কাজের জন্য সকলের সামনে নাক কাটা গেল অজয় দেবগনের, এই হল কারণ

অজয় দেবগনের কন্যার এই কাজের জন্য তাকে অনেক কড়া কথা শুনতে হচ্ছে সকলের কাছে

Advertisement

Advertisement

অজয় দেবগন এবং কাজল বলিউডের এমন দুজন তারকা যাদেরকে সকলেই বেশ পছন্দ করেন। এই দুজন তারকা ছাড়াও তাদের মেয়ে নায়সা দেবগন আজকাল মানুষের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। তার দুর্দান্ত স্টাইল এর জন্য সকলেই তাকে বেশ পছন্দ করেন এবং সকলেই তাকে বেশ ভালোবাসেন। তবে তিনি এমন কিছু কাজ করেন যার জন্য তাকে বেশ কিছু বার বিতর্কের মুখে পড়তে হয়েছে। সম্প্রতি তার কিছু আচরণের জন্য তাকে আবার কড়া কথা শুনতে হচ্ছে সকলের কাছ থেকে। সম্প্রতি তাকে একটি অনুষ্ঠানে দেখা গেছে এবং সেখানে তিনি এমন কাজ করেছেন যার জন্য অজয় দেবগনকে খারাপ কথা শোনাচ্ছেন সকলে। চলুন জেনে নেওয়া যাক ওই অনুষ্ঠানে গিয়ে কি এমন ভুল করেছিলেন নায়সা দেবগন।

Advertisement

অজয় দেবগনের কন্যা নায়সা সবসময়ই সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। কখনো ছেলেদের সাথে পার্টি করতে গিয়ে আবার কখনো বিকিনিতে ছবি পোস্ট করার কারনে তাকে সোশ্যাল মিডিয়ার রোশানলে পড়তে হয়। তবে এবারে কারণটা একটু অন্যরকম। সম্প্রতি তাকে দেখা গেছে একটি অনুষ্ঠানে গিয়ে মন্তব্য রাখতে এবং সেখানেই তিনি একটা মস্ত বড় ভুল করে ফেলেছেন। সেই কারণেই এখন কাজলের মূল্যবোধ নিয়েও প্রশ্ন তুলছেন অনেকে।

Advertisement

Advertisement

আসলে, এই অনুষ্ঠান সভায় নায়সা দেবগনকে দেখা গেছে হিন্দিতে বক্তৃতা রাখতে। তার মাতৃভাষা হিন্দি হলেও তিনি হিন্দিতে একেবারেই সাবলীল নন। এই সাবলীল না হওয়ার কারণেই তাকে বারবার আটকে আটকে কথা বলতে হচ্ছিল। এই সমাবেশে বক্তৃতা রাখতে গিয়ে তিনি এমন ভাবেই কথা বলেছেন যেন মনে হচ্ছিল তিনি একেবারেই হিন্দি কথা বলতে পারেন না। এই সমাবেশের সবাই তার হিন্দি শুনে একেবারে হেসে লুটোপুটি খাচ্ছে। তার পাশাপাশি অজয় এবং কাজল সম্পর্কেও বাজে কথা শোনাতে ছাড়ছেন না কেউ। অনেকেই বলছেন, কাজল আর অজয় তার মেয়েকে হিন্দি পর্যন্ত শেখাতে পারেনি।

Recent Posts