ভাইরাল & ভিডিও

VIDEO: সলমন-ক্যাটরিনার মাশাল্লাহ গানে খোলামেলা পোশাকে দুরন্ত নাচ, ইনস্টাগ্রামে ভাইরাল

এই নাচের ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় অনেকের কাছেই বেশ পছন্দের হয়ে উঠেছে

Advertisement
Advertisement

ইনস্টাগ্রামের দুনিয়াতে আজকাল প্রতিদিন নতুন নতুন ভিডিও ভাইরাল হতে শুরু করেছে। প্রতিদিন আজকাল নতুন নতুন তারকা জনপ্রিয়তা শিখরে পৌঁছে যান শুধুমাত্র এই instagram এর কারণে। ইনস্টাগ্রাম হলো এমন একটা জায়গা যেখানে আপনি খুব সহজে নিজের ট্যালেন্টের ভিডিও আপলোড করতে পারেন এবং জনপ্রিয়তা পেতে পারেন। শুধু এই প্লাটফর্ম নয় অন্যান্য প্লাটফর্ম কিন্তু ব্যবহার করতে পারেন আপনি নিজের জনপ্রিয়তা পাওয়ার ক্ষেত্রে। অনেকেই এখন এই instagram এবং ফেসবুকের মধ্যে প্লাটফর্ম ব্যবহার করে জনপ্রিয় হয়ে উঠছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এবং নিজের একটা আলাদা পরিচয় তৈরি করতে শুরু করছেন।

Advertisement
Advertisement

প্রতিদিন সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে যার মধ্যে সবথেকে বেশি চলে নাচের ভিডিও। এই সমস্ত ভিডিওতে আপনারা যুবতীদের নাচ দেখতে পান এবং এই সমস্ত নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়ে থাকে। সোশ্যাল মিডিয়ার জগতে এই ধরনের ভিডিওর একটা আলাদা রকমের জনপ্রিয়তা তৈরি হয়েছে এবং বহু মানুষ এই ধরনের ভিডিও দেখতে পছন্দ করেন। বিশেষ করে হিন্দি গানের সঙ্গে নাচ যদি থাকে তাহলে তো আর বিশেষ কোনো কথাই নেই। মুহূর্তের মধ্যে সেই ভিডিও হয়ে যাবে ভাইরাল। সোশ্যাল মিডিয়াতে আজকাল সেরকমই একটি নতুন ভিডিও ট্রেন্ডিং হয়ে উঠেছে। আজ আমরা সেরকম একটি ভিডিও নিয়ে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি।

Advertisement

সম্প্রতি সেরকমই একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এই নাচের ভিডিওতে আপনারা এক শিল্পীকে একটি কালো রংয়ের বিকিনি এবং তার সাথেই একটি হলুদ সঙ্গে ওপেন স্কার্ট পরে দেখতে পাচ্ছেন। এই নাচের ভিডিওটিতে যে শিল্পীকে আপনারা দেখতে পাচ্ছেন, তিনি হলেন হায়াত লিম্বু। তার নাচের দক্ষতা সত্যিই অসাধারণ। তার এই নাচ দেখে অনেকেই তাকে ক্যাটরিনা কাইফের সঙ্গে তুলনা করছেন। এই নাচের ভিডিওতে তিনি মাশাল্লাহ্ গানের সঙ্গে নাচ করেছেন। এই গানটি ব্যবহার হয়েছিল সলমন খানের এক থা টাইগার ছবিতে। এই নাচের ভিডিওটি instagram এ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে এবং বহু মানুষ এই ভিডিও দেখেছেন এবং তারা এই ভিডিও বেশ পছন্দ করেছেন। সব মিলিয়ে বলা যায় এই নাচের ভিডিওর কারণে এখন হায়াত লিম্বু হয়েছেন ভাইরাল।

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Hayat Limbu (@hayat_limbu7)

Advertisement

Related Articles

Back to top button