বিনোদনবলিউডভাইরাল & ভিডিও

Gori Nagori: গোপন অঙ্গ ঝাঁকিয়ে নাচলেন গোরি নাগরী, ভিডিও দেখে ঘামছেন বৃদ্ধরা

বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে যুবকদের স্বপ্নের রানী গোরি নাগরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

Advertisement
Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হলো খোলা স্টেজে ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিও। খোলা মঞ্চে সাহসী পারফরমেন্সের প্রসঙ্গ এলেই সবার প্রথমে যারা আলোচিত হন, তারা হলেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। যাদের পারফরমেন্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেটে। এমনকি খোলা স্টেজে যাদের সাহসী পারফরম্যান্স দেখার জন্য দূর-দূরান্ত থেকে ছুটে আসেন ভক্তরাও।

Advertisement
Advertisement

গোরি নাগরীর পরিচিতি

যদি হরিয়ানাভি ডান্সের কথা বলি, সেক্ষেত্রে বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে যুবকদের স্বপ্নের রানী গোরি নাগরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা গোরি নাগরীর স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন।

Advertisement

সাহসী গোরি নাগরী

আমরা আপনাদের বলি, গোরি নাগরী তার চরম সাহসিকতার জন্য কোটি কোটি যুবকের রাতের স্বপ্ন পরী-তে পরিণত হয়েছেন। তার কার্ভি ফিগার এবং চরম হটনেস যে কারোর শরীর থেকে ঘাম ঝরাতে মহা ঔষধ হিসেবে কাজ করে। আপনারা জানলে অবাক হবেন, তার ডান্সের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই কোটি কোটি ভিউ অর্জন করে নেয়। যদি হরিয়ানাভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরীর প্রতিদ্বন্দী কেউ থেকে থাকেন, তবে তিনি হলেন গোরি নাগরী।

Advertisement
Advertisement

ভাইরাল হচ্ছে এই ভিডিও

বর্তমানে সাহসী নিত্য শিল্পী গোরি নাগরীর একটি পুরনো নাচের ভিডিও নতুন ভাবে ভাইরাল হচ্ছে ইউটিউবে। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা এবং কালো রং মিশ্রিত টাইট স্যুটে খোলা মঞ্চে নিজের গোপন অঙ্গ ঝাঁকিয়ে ডান্স করছেন গোরি নাগরী। এমনকি নিঁচু হয়ে উপস্থিত ভক্তদের বুকের খাঁজ দেখাতেও দেখা গেছে এই নৃত্যশিল্পীকে। ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ উপভোগ করেছে। রইল ভাইরাল ভিডিওর লিংক-

Advertisement

Related Articles

Back to top button