ভাইরাল & ভিডিও

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে ভাইরাল সুন্দরী যুবতী, সাহসী ভিডিও দেখলে চমকে উঠবেন

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মাধ্যম ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেটি দেখার পর ঘাম ঝরতে শুরু করেছে তরুনদের।

Advertisement

Advertisement

বর্তমানে নিজের অজান্তেই অনেকে ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। আবার অনেকেই ভাইরাল হওয়ার জন্য সাহসের সর্বসীমা অতিক্রম করছেন। তবে ইন্টারনেটে প্রতিমুহূর্তে ভাইরাল হওয়া হাজার হাজার ভিডিওর মধ্যে সাহসী ভিডিওগুলো একটু বেশিই পছন্দ করেন নেটিজেনরা। আর সেই কারণে অনেক মেয়ে বাধা নিষেধের সব সীমা অতিক্রম করে। আর সাহসী ডান্স কিংবা গানের মাধ্যমে নেটিজেনদের কাছে আকর্ষণীয় হয়ে ওঠে। বিগত কয়েক বছরে বলিউড অভিনেত্রীদের থেকে জনপ্রিয়তা অর্জন করেছেন অনেক সাধারণ মেয়ে। যারা তাদের ফলোয়ার্স বাড়াতে সমস্ত সীমা অতিক্রম করেছে।

Advertisement

Advertisement

আজকাল সোশ্যাল মিডিয়া শুধুমাত্র ভাইরাল হওয়ার জন্য ব্যবহার করেনা সাধারণ মানুষ। অগণিত অর্থ উপার্জনের অন্যতম রাস্তা হয়ে দাঁড়িয়েছে এই সোশ্যাল মিডিয়া। যার কারণে ইনস্টাগ্রাম থেকে শুরু করে ইউটিউব, সব জায়গায় নিজেদের কর্মকাণ্ডের সারসংক্ষেপ আপলোড করছে সাধারণ মানুষ। বিশেষ করে বিগত কয়েক বছরে ভারতের পরিপ্রেক্ষিতে এই তালিকাটি দীর্ঘ থেকে দীর্ঘতর হয়েছে। ৮ থেকে ৮০ প্রত্যেকেই এখন ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লিখিয়েছেন।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মাধ্যম ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেটি দেখার পর ঘাম ঝরতে শুরু করেছে তরুনদের। আসলে mahi_d045 নামের instagram অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও আপলোড করা হয়েছে। যেখানে জনপ্রিয় হিন্দি গান ‘Yun ankhiyan milake……’ তে সাহসী ডান্স করতে দেখা গেছে এক যুবতীকে। হলুদ শাড়িতে গানের বিডে তার স্টেপ গুলো দেখে হৃদয় হারাতে শুরু করেছেন তরুণরা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ার নজরে আসার পর থেকে এখনও পর্যন্ত প্রায় ৭০ হাজার মানুষ উপভোগ করেছেন। তাছাড়া মেয়েটির সাহসের প্রশংসা করেছেন কয়েক হাজার মানুষ।

Recent Posts