Muskan Baby: ‘এক নয় সি বোতল লা’ গানে মঞ্চে আগুন জ্বালালেন মুসকান বেবী, বৃদ্ধরাও পাগল হয়ে গেলেন

Advertisement

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হয় সেটি হল ভারতীয় যুবতীদের সাহসী পারফরমেন্স। মুহূর্তের মধ্যে হট ডান্সের ভিডিওগুলি অর্জন করে নেয় কোটি কোটি ভিউস। আর এই হট ডান্স প্রদর্শনের ক্ষেত্রে সর্বাধিক এগিয়ে রয়েছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। স্বপ্না চৌধুরী, গোরি নাগরী, সুনিতা বেবি, রচনা তিওয়ারির মতো একাধিক সেক্সি ডান্সার নাম লিখিয়েছেন এই তালিকায়।

Advertisement

উল্লেখ্য, হরিয়ানার সেক্সি ডান্সার তথা মুসকান বেবীকে চেনেন না এমন মানুষ হয়তো ভারতবর্ষে নেই। বাচ্চা থেকে বৃদ্ধ প্রত্যেকেই মুসকান বেবীর হট পারফরম্যান্সে হৃদয় হারিয়েছেন বারবার। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, মুসকান বেবী এমন একজন ব্যক্তিত্ব, যিনি তার ভক্তদের বিনোদন দেওয়ার উদ্দেশ্যে সাহসের সর্বোচ্চ সীমা অতিক্রম করেছেন বারবার। শুধু তাই নয়, শর্ট ড্রেস পড়ে ভক্তদের তীব্র শীতেও উষ্ণতা প্রদান করেছেন এই সোশ্যাল মিডিয়া সেন্সেশন।

Advertisement

আপনারা জানলে অবাক হবেন, হরিয়ানভি এই ডান্সারের সাহসিকতা দেখতে মুখিয়ে থাকেন নেটিজেনরা। তার স্টেজ প্রোগ্রামের ভিডিওগুলি দেখলে আপনি বুঝতে পারবেন, তিনি তার ভক্তদের মধ্যে কতটা জনপ্রিয়। বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে তার যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে সেটি দেখলে অবশ্যই তীব্র শীতের মধ্যে উষ্ণতা অনুভব করবেন।

Advertisement

সম্প্রতি, হরিয়ানার এই জনপ্রিয় সেক্সি ডান্সার মুসকান বেবীর একটি সাহসী ডান্সের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে তাকে ‘এক নয় সি বোতল লা’ গানে চরম সাহসিকতা দেখাতে দেখা গেছে। ভিডিওটিতে সাদা স্যুটে মঞ্চের উপর নিজের গায়ে জল ঢালতে দেখা গেছে মুসকান বেবীকে। যা দেখে ঘামছেন বৃদ্ধরাও। রইল সাহসী ভিডিও-

Recent Posts