Bhojpuri: রানী চাটার্জীর সাথে বিছানা ভাঙা রোমান্স করলেন অবধেশ মিশ্র, ভিডিও দেখে ঘামছেন নেটিজেনরা

Advertisement

Advertisement

এই প্রথম বার নয় যে ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিগত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। যেখানে ভারতীয় যুবতীদের সাহসী পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রতিনিয়ত একাধিক ভিডিও ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও ভাইরাল হয় চোখের পলকে।

Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে সাহসিকতার চরম সীমানা বারবার উত্তীর্ণ করেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে মোনালিসা, আম্রপালি, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে উত্থান ঘটেছে এই ফিল্ম ইন্ডাস্ট্রির। আমরা আপনাদের বলি, বলিউডের পরে যদি কোন ফিল্ম ইন্ডাস্ট্রি বিগত কয়েক বছরে সর্বাধিকবার সংবাদ শিরোনামে জায়গা পেয়ে থাকে, তবে সেই তালিকার সবার প্রথমে রয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির নাম।

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় সাহসী ডান্সের মাধ্যমে যারা অধিপত্য বিস্তার করছেন, তাদের মধ্যে অন্যতম হলেন রানী চ্যাটার্জি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাকে উজ্জ্বল নক্ষত্র হিসেবে ধরা হয়। বিশেষ করে আইটেম গানে তার পারফরমেন্স বলিউড অভিনেত্রীদের টক্কর দিতে পারে বলে দাবি করেন তার ভক্তরা। আমরা আপনাদের বলি, সাহসী পারফরমেন্সের ক্ষেত্রে রানি চ্যাটার্জি একজন পুরনো খিলাড়ি এবং তিনি একাধিক অভিনেতার সাথে চুটিয়ে রোমান্স করেছেন।

Advertisement

বর্তমানে এই তারকা অভিনেত্রীর একটি পুরনো রোমান্টিক গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে ‘গরমী বুঝলা রানী’ গানে অবধেশ মিশ্রের সাথে রোমান্স করতে দেখা গেছে। আমরা আপনাদের বলি, ‘ইচ্ছাধারী’  সিনেমার এই গানটি ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ উপভোগ করেছে। রইল জমজমাট ভিডিওটি-

Recent Posts