×
খেলাক্রিকেট

৪০ বছরে এসেও বডি ফিটনেসে সলমান খানকে পেছনে ফেলেছেন মহেন্দ্র সিং ধোনি, দেখুন ছবি

Advertisement

সম্প্রতি চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যার করণে ক্রিকেটপ্রেমীদের মধ্যে দেখা গেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ আবার মহেন্দ্র সিং ধোনির বডি বলিউড স্টার সালমান খানের থেকে উৎকৃষ্ট বলে দাবি করেছেন। দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে থাকার পরেও নিজের বডি ফিটনেস এতটাই আকর্ষণীয় করে তুলেছেন মহেন্দ্র সিং ধোনি যে, ক্রিকেটপ্রেমীরা তার প্রশংসায় ভাসতে বাধ্য হচ্ছেন। আপনাদের জানিয়ে রাখি, ২০১৯ সালে ওডিআই বিশ্বকাপ শেষে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি।

Advertisement

এরপর থেকে শুধুমাত্র ভারতীয় প্রিমিয়ার লিগে ধারাবাহিকভাবে খেলে যাচ্ছেন ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। মহেন্দ্র সিং ধোনির জনপ্রিয়তা শুধুমাত্র ভারতেই নয়, বিশ্বের বিভিন্ন দেশের ক্রিকেটাররা মহেন্দ্র সিং ধোনিকে নিজেদের রোল মডেল মনে করেন। সেকথা বিভিন্ন সংবাদমাধ্যমে স্বীকার করেছেন ওই সব ক্রিকেটাররা। ক্রিকেট ইতিহাসের মহেন্দ্র সিং ধোনি একমাত্র অধিনায়ক যিনি আইসিসি আয়োজিত সমস্ত প্রকার টুর্নামেন্টের শিরোপা অর্জন করেছেন।

Advertisement

৪০ বছর বয়সে এসেও মহেন্দ্র সিং ধোনি নিজের জনপ্রিয়তা ঠিক আগের মতোই ধরে রেখেছেন। আজও সংবাদ শিরোনামের শীর্ষ হেডলাইন জুড়ে তার খবর প্রকাশিত হয়। উল্লেখ্য, আইপিএলের মেগা নিলামের পূর্বে মহেন্দ্র সিং ধোনিকে ১২ কোটি টাকায় রিটার্ন করেছিল চেন্নাই সুপার কিংস। আইপিএলের ইতিহাসেও মহেন্দ্র সিং ধোনি অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশিবার ফাইনাল খেলার কৃতিত্ব অর্জন করেছেন। তাছাড়া তার নেতৃত্বে চেন্নাই সুপার কিংস ৪ বার শিরোপা ঘরে তুলেছে। আগামী ২৬ মার্চ কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে আইপিএলের প্রথম ম্যাচ খেলতে নামবে চেন্নাই সুপার কিংস।

Related Articles

Back to top button