×
টলিউডবিনোদন

Monami Ghosh: হলুদ শাড়িতে বং লুকে মনামী ঘোষ, রূপে মুগ্ধ নেটনাগরিকদের একাংশ

Advertisement

মনামী ঘোষ টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। এই মুহূর্তে তিনি নেটমাধ্যমের ট্রেন্ডসেটার। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও একাধিক কাজ করে ফেলেছেন তিনি। অভিনেত্রী হিসেবে দর্শকদের মাঝে তার সুখ্যাতি কিছু কম নয়। তিনি প্রায়ই কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। অভিনয়ের পাশাপাশি তার ভালবাসার জায়গা নাচ। ইউটিউবে তার নিজস্ব একটি চ্যানেলও রয়েছে। যেখানে থেকে থেকেই তিনি নিজের নাচের ভিডিও শেয়ার করে থাকেন।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ তিনি। তিনি প্রায়ই নিজের ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন ইনস্টাগ্রামের পাতায়। সম্প্রতি তেমনই একটি ভিডিওর সূত্র ধরে চর্চায় অভিনেত্রী। উল্লেখ্য, যেকোনো ধরনের আউটফিটেই সাবলীল অভিনেত্রী। তবে শাড়িতে একটু বেশিই সুন্দর দেখায় তাকে। সম্প্রতি হলুদ শাড়ি ও নীল ডিজাইনার ব্লাউজে ইনস্টারিল বানাতে দেখা গিয়েছে তাকে। ‘রাঞ্ঝনা’ গানের সাথেই ইনসানের বানাতে দেখা গিয়েছে তাকে। খোলা চুলে, মানানসই সাজে, হাইহিলে সেজেছিলেন তিনি। ভিডিওতে দেখা গিয়েছে তিনি বাড়ি থেকে বেরিয়ে এসে গাড়ির দিকে হাঁটছেন। তার ঠোঁটে লেগে ছিল সেই চিরপরিচিত মিষ্টি হাসি। সম্প্রতি তার এই ভিডিও শেয়ার হওয়া মাত্রই মুগ্ধ নেটিজেনদের একাংশ। প্রশংসায় তার ভক্তরা।

eo

Advertisement

খুব শীঘ্রই বড়পর্দায় আসতে চলেছে শিবপ্রসাদ আর নন্দিতা রায় পরিচালিত ‘বেলাশুরু’। ২০’শে মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি। আসন্ন এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মনামী ঘোষ। ‘বেলাশেষে’এর পাঁচবছর পর মুক্তি পাচ্ছে ‘বেলাশুরু’। এই ছবিতেই শেষবারের মতো দেখা মিলবে সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্তের। ইতিমধ্যেই ছবির একাধিক গান মুক্তি পেয়েছে, যা এই মুহূর্তে নেটমাধ্যমের টপ ট্রেন্ডিং তালিকায় চলে এসেছে। উল্লেখ্য, ‘বেলাশুরু’র ‘টাপা টিনি’র তালে সকলের পাশাপাশি মনামীর নাচও হিট। আপাতত, সকলেই ‘বেলাশুরু’র অপেক্ষায়।

Related Articles

Back to top button