বলিউডবিনোদন

হট ড্রেসে তুমুল নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ঝুমা বৌদি, ভাইরাল ভিডিও

Advertisement

সম্প্রতি অভিনেত্রী মোনালিসা ইন্সটাগ্রামে পোস্ট করলেন সিডাকটিভ ডান্স ভিডিও। জনপ্রিয় গায়িকা আস্থা গিল-এর গানের সাথে অপূর্ব ভঙ্গিমায় মোনালিসা নেচেছেন। নেটিজেনরা তাঁর এই নাচের প্রশংসা করেছেন। মোনালিসার পোস্ট করা ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছে। কিন্তু মোনালিসাকে তাঁর নাচের স্টাইল নিয়ে বলিউডের কিছু ডান্স কোরিওগ্রাফারের সমালোচনার সম্মুখীন হতে হয়েছে। তাঁরা মোনালিসাকে মন দিয়ে নাচ শেখার কথা বলেছেন। কিছুদিন আগে মোনালিসাকে এক নেট নাগরিক ট্রোল করে বলেছেন, তিনি বোল্ড পোশাক পরে ফটোশুট করে সমাজের পরিবেশকে নষ্ট করছেন। ফলে টিনএজ ছেলেদের মনোভাব নষ্ট হচ্ছে। মোনালিসা এর কোনো উত্তর দেননি।

কিছুদিন আগেই পুজো উপলক্ষ্যে ‘ডিস্কো কিং’ বাপ্পী লাহিড়ীর জনপ্রিয় গান ‘দিল মে হো তুম’-এর সাথে নেচে ট্রোল হয়েছিলেন মোনালিসা। নেটিজেনরা তাঁর নাচের স্টাইল নিয়ে প্রশ্ন তুলেছিলেন। কিন্তু স্বাভাবিকভাবেই মোনালিসা সেদিনও ট্রোলিং-এর উত্তর দেননি। মোনালিসা মনে করেন, ‘’কুছ তো লোগ কহেঙ্গে’’।

তাঁর এই মনোভাব তাঁকে সাদামাঠা মেয়ে অন্তরা থেকে পরিণত করেছে জনপ্রিয় অভিনেত্রী মোনালিসায়। আদতে কলকাতার মেয়ে মোনালিসা আশুতোষ কলেজে সংস্কৃতে স্নাতক হবার পর ওড়িয়া মিউজিক ভিডিও-য় কাজ করেন। কিন্তু নবাগতা মোনালিসা সেইসময় টলিউড ইন্ডাস্ট্রিতে অনেক লড়াই করেও কোন কাজের সুযোগ না পেয়ে পাড়ি জমান মুম্বই। মুম্বইতে অনেক স্ট্রাগল করার পর সুযোগ আসে ভোজপুরি ফিল্মে অভিনয় করার। ক্রমশ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা হয়ে ওঠেন মোনালিসা। এরপর তাঁর কাছে আসে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার সুযোগ। সেই বছর সেলিব্রিটিদের পাশাপাশি আমজনতার মধ্যে থেকে কয়েকজন প্রতিযোগীকে নেওয়া হয়েছিল বিগ বসের ঘরে। অন্যান্য সেলিব্রিটিরা তাঁদের সাথে না মিশলেও মোনালিসা নিজের সেলিব্রিটি ইমেজ ভেঙে সহজেই সকলের সাথে মিশে গিয়েছিলেন। এই কারণে ‘বিগ বস’ না জিতলেও মোনালিসা দর্শকদের মন জয় করে নেন। এরপর ধীরে ধীরে তাঁর কাছে ভালো কাজের অফার আসতে থাকে।

মোনালিসা বলিউডে ডেবিউ করেন ‘ব্ল‍্যাকমেল’ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মে তাঁর অভিনয় প্রশংসিত হয়। অপরদিকে টলিউড থেকেও আসতে থাকে কাজের সুযোগ। ওটিটি প্ল‍্যাটফর্ম ‘হইচই’-এর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-এ ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দেন মোনালিসা। এই মুহূর্তে স্টার প্লাস চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নজর’-এর সিকোয়েল ‘নজর-2’-তে অভিনয় করছেন মোনালিসা। প্রসঙ্গত মোনালিসা ‘নজর’-এর প্রথম সিজনেও অভিনয় করেছিলেন। বেশ কয়েক বছর আগে মোনালিসা বিয়ে করেন ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিং রাজপুতকে। এই মুহূর্তে সংসার ও কেরিয়ার নিয়ে তুমুল ব্যস্ত মোনালিসা।

Tags

Related Articles

Back to top button