বলিউডবিনোদন

পরনে কালো বিকিনি, বাথটবে শুয়ে ঝড় তুললেন মোনালিসা, মুহূর্তে ভাইরাল ছবি

Advertisement

অভিনেত্রী মোনালিসা মানেই নিত্যনতুন ছবি, সিডাকটিভ ডান্স। সম্প্রতি মোনালিসা ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। ছবিটিতে মোনালিসাকে দেখা যাচ্ছে কালো বিকিনি পরে জাকুজিতে শীতের আমেজ উপভোগ করতে। ছবিটি পোস্ট করে ক্যাপশন দিয়ে মোনালিসা লিখেছেন, শীতের মধ্যেও বসন্ত লুকিয়ে রয়েছে।  মোনালিসা এই ছবিটি পোস্ট করতেই দ্রুত তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে মোনালিসার এই ছবি।

কিছুদিন আগেও নিজের কিছু বোল্ড ফটো শেয়ার করেছিলেন মোনালিসা।  ছবিগুলিতে কখনও তিনি পরে রয়েছেন নীল রঙের শর্ট নাইটি, কখনও বা তাঁর পরনে রয়েছে হট প‍্যান্ট। কখনও আবার গোয়ার সি-বিচে সূর্যোদয়ের সময়  রামধনু রঙের টপ পরে ফটোশুট করেছেন মোনালিসা।  সম্প্রতি আনলক পর্বে মোনালিসা ও তাঁর স্বামী বিক্রান্ত সিং রাজপুত গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন।  গোয়ায় তাঁরা উঠেছিলেন একটি পাঁচতারা হোটেলে। সেই হোটেলের রুমেই মোনালিসার অধিকাংশ ফটো তুলেছেন মোনালিসার স্বামী বিক্রান্ত। ছবিগুলি শেয়ার করতেই হুহু করে তা ভাইরাল হয়ে যায়।  নেট নাগরিকরা মোনালিসার ছবিগুলির প্রশংসা করেছেন।  ইদানিং মোনালিসা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন।   কিছুদিন আগে পুজোর সময় ‘ডিস্কো কিং’ বাপ্পী লাহিড়ীর জনপ্রিয় গান ‘দিল মে হো তুম’-এর সাথে নেচে ট্রোল হয়েছিলেন মোনালিসা।  নেট নাগরিকরা তাঁর নাচের স্টাইল নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

আদতে কলকাতার মেয়ে মোনালিসার প্রকৃত নাম অন্তরা বিশ্বাস।  আশুতোষ কলেজ থেকে সংস্কৃত নিয়ে স্নাতক হবার পর মোনালিসা ওড়িয়া মিউজিক ভিডিওতে কাজ করেন। সেই সময় টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করার চেষ্টা করলেও হালে পানি না পেয়ে তিনি পাড়ি দেন মুম্বই।  মুম্বইতে ভোজপুরি ফিল্মে অভিনয় করা শুরু করেন মোনালিসা। কিন্তু কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’ তাঁর জীবনের সবচেয়ে বড় ব্রেক। সেই বছর এই শোয়ে সেলিব্রিটিদের পাশাপাশি আমজনতার তরফ থেকেও কয়েকজন প্রতিযোগীকে নেওয়া হয়েছিল বিগ বসের ঘরে। অন্যান্য সেলিব্রিটিরা সাধারণ প্রতিযোগীদের থেকে দূরে থাকলেও মোনালিসা সবার সাথে সমানভাবে মেলামেশা শুরু করেন।  মোনালিসার এই ভদ্রতা আমজনতার মধ্যে  তাঁকে জনপ্রিয় করে তোলে।‘বিগ বস’ জিততে না পারলেও এই শো মোনালিসাকে পরিচিতি দেয়।

এরপর মোনালিসা বলিউডে ডেবিউ করেন  ‘ব্ল‍্যাকমেল’ ফিল্মের মাধ্যমে। মোনালিসার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়।  এছাড়াও ওটিটি প্ল‍্যাটফর্ম ‘হইচই’-এর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-তে তিনি ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দেন। এই মুহূর্তে মোনালিসা কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নমক ইশক কা’য় খল চরিত্রে অভিনয় করছেন।  কয়েক বছর আগে মোনালিসা বিয়ে করেন ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিং রাজপুতকে।  এই মুহূর্তে সংসার ও কেরিয়ার নিয়ে তুমুল ব্যস্ত মোনালিসা।

Tags

Related Articles

Back to top button