‘পানি পানি’ গানে তুমুল নাচ দুষ্টু মিষ্টি ঝুমা বৌদির, ভিডিও শেয়ার হতেই ভাইরাল

Advertisement

Advertisement

বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম মোনালিসা। মোনালিসার ভালো নাম অন্তরা বিশ্বাস। অভিনয়ের জন্য কলকাতা থেকে পাড়ি দেন মুম্বাইতে। মুম্বাইতে দীর্ঘদিন স্ট্রাগেল করার পর আজ এতটা জনপ্রিয়। অভিনয়ের স্বার্থে আজ এই মেয়ের নাম হয়েছে মোনালিসা। দক্ষিণী সিনেমাতে একের পর আইটেম ড্যান্স করে সকলের মন জিতে নিয়েছেন এই বঙ্গ তনয়া। আজ মোনালিসাকে এককথায় সকলেই জানে। বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন মোনালিসা।

Advertisement

কিছুদিন আগে হইচইতে দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে একের পর এল জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করেছেন সকলের প্রিয় ঝুমা বৌদি। অভিনয় আর নাচ এই দু অস্ত্র করে নিজের কেরিয়ার গুছিয়ে রেখেছেন। স্টার প্লাসের সেক্সি ডাইন হিসেবে ‘নজর’ ধারাবাহিকে সকলের মন জিতেছিলেন এই বঙ্গ তনয়া। ‘নজর’ ১ ও ২ দুই সিজনে মোনালিসা অভিনয় করেছেন। বর্তমানে কালারস এ ‘নমক ইশকা’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন।

Advertisement

অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি খুব ভালো নাচ করেন। কখনো নিজের হট এবং বোল্ড ফটোশুটে তো কখনো নিজের রিল ভিডিও শ্যুট করে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে দেন। সম্প্রতি ৩৮ এ পা দিলেন এই লাস্যময়ী বৌদি। বয়স বাড়লেও রুপ কিছু কমেনি বরং দিন দিন বেড়েই চলেছে। আর এতেই কাবুকাত সকলে। ফাঁক পেলেই হট ফটোশুটে মত্ত থাকেন। পায়শই হট মুভসে বহু পুরুষের মন নিয়ে খেলতে ভালোবাসেন সকলের প্রিয় ঝুমা বৌদি৷

Advertisement

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজের ঠুমকাতে ঝড় তুললেন অভিনেত্রী। ঝুমা বৌদির হট মুভস দেখে ঘায়েল করলো বহু পুরুষমন। সবুজ স্লিভলেস লেহেঙ্গার আর খোলা চুল আর কানের দুল, মাথায় টিগলি আর হাতের চুড়ি পড়ে আর বোল্ড মেক আপে লাস্যময়ী আর মোহময়ী অবতারে ‘অর মে ভি পানি পানি ‘ গানে তুমুল নাচলেন। বাদশার গানে যথাযথ নাচলেন সকলের প্রিয় ঝুমা বৌদি। অভিনেত্রীর হট মুভস শেয়ার হতেই অনুগামীরা অভিনেত্রীকে ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই নাচের ভিডিও পোস্ট।

Recent Posts