বলিউডবিনোদনভিডিও

৯০ বছরের বৃদ্ধ সেজে মিঠুন চক্রবর্তী নাচলেন তুমুল নাচ, জনপ্রিয় হল ভিডিও

Advertisement

অভিনেতা মিঠুন চক্রবর্তী মানেই আশির দশকের ডান্স নস্টালজিয়া। মিঠুন নিজের নাচের মাধ্যমে বলিউডে নতুন ট্রেন্ড তৈরী করেছিলেন। সেই নস্টালজিয়া আবারও ফিরে এলো জনপ্রিয় রিয়েলিটি শো ‘এন্টারটেনমেন্ট কে লিয়ে কুছ ভি’-এর স্টেজে। এই শোয়ে 90 বছরের বৃদ্ধ সেজে মিঠুন করলেন মাইকেল জ্যাকসনের জনপ্রিয় মুনওয়াক স্টেপ। নাচ চলাকালীন কেউ বুঝতে পারেননি ,ডান্সার প্রকৃতপক্ষে মিঠুন চক্রবর্তী। কিন্তু ছদ্মবেশ খোলার পর চমকে গিয়েছিলেন সবাই। নিজের পারফরম্যান্সের মাধ্যমে মিঠুন প্রমাণ করে দিয়েছেন, তিনি এভারগ্রিন।

‘এন্টারটেনমেন্ট কে লিয়ে কুছ ভি’ হলো একটি জনপ্রিয় রিয়েলিটি শো। এই রিয়েলিটি শোয়ের বিচারক ছিলেন মিঠুন চক্রবর্তী, অনু মালিক, ফারহা খান। মিঠুনের এই ডান্স ভিডিওটি ইউটিউবে আপলোড হবার সাথে সাথে ভিউয়ারস লক্ষাধিক ছাড়িয়ে যায়।

মিঠুন চক্রবর্তী মুম্বইয়ের বলিউড ডান্স দিভা। আশির দশকে সঙ্গীত পরিচালক বাপ্পী লাহিড়ীর ডিস্কো সঙের সাথে মিঠুন চক্রবর্তীর নাচ আজও আপামর বাঙালিকে এখনও নস্টালজিক করে তোলে। ‘ডিস্কো ডান্সার’ ফিল্মটি বিখ্যাত হয়েছিল মিঠুনের নাচের সিকোয়েন্সের জন্য। এখনও বলিউডের নায়করা মিঠুনের ডান্স স্টেপ অনুকরণ করেন। শুধু ডান্সার হিসাবেই নয়, মিঠুন চিরকালের সেরা অভিনেতা। মৃণাল সেন পরিচালিত ‘মৃগয়া’ ফিল্মে সেরা অভিনয়ের জন্য মিঠুন চক্রবর্তী ন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়েছিলেন।

Tags

Related Articles

Back to top button