বিনোদনটলিউডবাংলা সিরিয়াল

TRP List: উচ্ছেবাবু ও তুফান মেলের রসায়ন ফেল, টিআরপি তালিকায় পঞ্চমে মিঠাই

×
Advertisement

বাড়ির মা ঠাকুমাদের প্রতিদিনের সঙ্গী টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত বাংলা মেগা সিরিয়ালগুলি। বিকেল হতে না হতেই টিভির রিমোট চলে আসে বাড়ির মেয়েদের হাতে। তাদের পছন্দই ঠিক করে দেয় কোন ধারাবাহিক টিআরপির দৌড়ে কত নম্বরে থাকবে! গত একবছর ধরে ‘মিঠাই’ টিআরপির দৌড়ে এক নম্বর স্থান দখল করে ছিল। কোনো ধারাবাহিক তার সেই স্থান কেড়ে নিতে পারছিল না। কিন্তু সেই অসম্ভবকে সম্ভব করেছিল স্টার জলসার ‘গাঁটছড়া’। তবে অনেক ওঠা পড়ার মধ্যে দিয়ে গেলেও আবারো ফেল পর্দার উচ্ছেবাবু ও তুফান মেলের রসায়ন। চলতি সপ্তাহের টিআরপি তালিকায় পঞ্চমে ‘মিঠাই’। সকলকে টেক্কা দিয়ে এই সপ্তাহে টিআরপি তালিকার শীর্ষে স্টার জলসার ‘ধুলোকণা’।

Advertisement

দর্শকরা প্রতি সপ্তাহে টিআরপি তালিকার জন্য অপেক্ষা করে থাকেন। তাদের পছন্দের কোন ধারাবাহিক কিংবা রিয়্যালিটি শো কত নম্বরে স্থান পেল! তা জানার জন্য মুখিয়ে থাকেন তারা। স্টার জলসার ‘ধুলোকণা’ ছাড়াও সকলের প্রিয় মিঠাইরানীকে আবার টেক্কা দিয়েছে ঋদ্ধি খড়ির ‘গাঁটছড়া’। চলতি সপ্তাহে রীতিমতো ওলট-পালট হয়ে গিয়েছে একাধিক ধারাবাহিকের স্থানও। জি বাংলার ‘দিদি নম্বর ১’কে টেক্কা দিয়েছে বাংলা টেলিভিশন জগতের সবথেকে বড় গানের রিয়্যালিটি শো ‘সারেগামাপা’। নজর রাখার যাক চলতি সপ্তাহে টিআরপি তালিকায়।

দেখে নিন এই সপ্তাহের টিআরপি তালিকায় কার দৌড় কতদূর-
১) ধুলোকণা ( স্টার জলসা ) – ৯.৩
২) গাঁটছড়া ( স্টার জলসা ) – ৮.৩
৩) আলতা ফড়িং ( স্টার জলসা ) – ৮.০
৪) গৌরী এল ( জি বাংলা ) – ৭.৭
৫) মিঠাই ( জি বাংলা ) – ৭.৫ ,
লক্ষ্মী কাকিমা সুপারস্টার ( জি বাংলা ) – ৭.৫
৬) মন ফাগুন ( স্টার জলসা ) – ৭.২
৭) সারেগামাপা ( জি বাংলা ) – ৬.৯
৮) উমা ( জি বাংলা ) – ৬.৩
৯) এই পথ যদি না শেষ হয় ( জি বাংলা ) – ৬.০
১০) অনুরাগের ছোঁয়া ( স্টার জলসা ) – ৫.৯

Advertisement

বলাই বাহুল্য, চলতি সপ্তাহে স্টার জলসা এগিয়ে রয়েছে জি বাংলার তুলনায়। টিআরপি তালিকায় নজর রাখলেই বোঝা যাবে চলতি সপ্তাহে ‘মিঠাই’ ও ‘লক্ষ্মী কাকীমা সুপারস্টার’ একই সাথে পঞ্চমে রয়েছে। তবে ‘মিঠাই’কে স্টার জলসার ‘ধুলোকণা’, ‘গাঁটছড়া’, ‘আলতা ফড়িং’ ছাড়াও জি বাংলার ‘গৌরী এলো’ টেক্কা দিয়েছে। অন্যদিকে এই সপ্তাহে জি বাংলার ‘দিদি নম্বর ১’কে পিছনে ফেলে দিয়েছে জি বাংলারই অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘সারেগামাপা’।

Related Articles

Back to top button