বিনোদন

সিডের সাথে ডিভোর্সের পরও নন্দার জন্মদিন পালন করলেন মিঠাই! ভাইরাল ছবি



সিডের সাথে মিঠাইয়ের ডিভোর্স হওয়ার পথে। মিঠাই আদালতে সব দোষারোপ স্বীকার করে উচ্ছেবাবুকে মুক্তি দিয়ে দিতে চায়। এর মধ্যে দাদুও হালছাড়ার পাত্র নয়। দাদুও রথযাত্রার দিন সিডের বন্ধুর রুদ্রের সাথে মিঠাইয়ের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। তবে এর মাঝেই সিড বলে ওঠে, এই বিয়ে হতে পারেনা। মিঠাই এখনো বিবাহিত। তাহলে কি উচ্ছেবাবু নিজের তুফান মেলকে ভালোবেসে ফেলেছে? তাহলে এবার নিজের ভালোবাসার কথা বলে দেবে? সেকথা জানতে হলে রাত ৮টায় মিঠাইতে জানা যাবে।

মিঠাই সিডের সম্পর্ক টক ঝাল মিষ্টি হলেও মনোহারার বাকিদের চোখের মনি মিঠাই। বিশেষ করে তিন ননদিনীর। অনস্ক্রিনের মতো অফস্ক্রিন ও এদের বন্ধুত্ব অটুট। বড় ননদিনী নন্দা ওরফে কৌশাম্বী খুব ভালো বন্ধু। সময় পেলেই সেটের মধ্যেই ছবি আর ভিডিও শেয়ার করে থাকেন।

আজ মিঠাইয়ের বড় ননদিনীর জন্মদিন জন্মদিনের একদিন আগেই শ্যুটিং শেষ করে ননদের সাথে জন্মদিনের উদযাপন করে ফেললেন মিঠাই। তবে একা নন, সঙ্গী হল মিঠাইয়ের সতীন টেস ওরফে তন্নী। ননদিনীর জন্মদিন বলে কথা। তাই প্রিয় ননদিনীর সাথে রেস্তোরাঁতে চললেন সৌমিতৃষা এবং তন্নী। জন্মদিন উদযাপন করার জন্য তাঁরা রেস্টুরেন্টে অনেকটা সময় একসঙ্গে কাটালেন, এর মাঝেই নানান ছবি তুললেন। আর সেই সব মুহূর্ত মিঠাই ওরফে সৌমিতৃষা ঠিক রাত ১২টায় প্রিয় ননদিনী কৌশাম্বী কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন। অনুগামীরা ও শুভেচ্ছায় ভরিয়ে দিলেন। নিমেষে ভাইরাল হয় এই মিঠাইয়ের এই পোস্ট।

Related Articles

Back to top button