টলিউডবলিউডবাংলা সিরিয়ালবিনোদন

আলিয়ার বিপরীতে অভিনয় করবেন টলিউডের জনপ্রিয় অভিনেতা টোটা রায়চৌধুরী



বাংলার সকল রমণীর প্রিয় সুপুরুষ হলেন শ্রীময়ীর রোহিত সেন। তবে খুব শীঘ্রই বাংলা ছেড়ে মুম্বাইতে আসর জমাতে চলছেন রোহিত সেন। এবার টলিউড থেকে বলিউডে ধর্ম প্রোডাকশানে ডাক এসেছে। বিখ্যাত পরিচালক কর্ণ জোহর ডেকে পাঠিয়েছেন। কর্ণের নতুন প্রজেক্টে ‘রকি অওর রানি কী প্রেম কহানি’র কথা সকলে জেনে গিয়েছেন। আর এই ছবিতে কাজ করতে চলেছেন টোটা। এখনও পর্যন্ত শোনা যাচ্ছে, আলিয়া এবং রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন প্রথমবার টোটা রায়চৌধুরী।

বলিউড থেকেও ডাক পেতেই হাতছাড়া করেননি অভিনেতা। শোনা যাচ্ছে এই সিনেমাতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন টোটা। বলিউডে এই প্রথম নয়, এর আগেও সুজয় ঘোষ, মধুর ভাণ্ডারকর, প্রদীপ সরকারের ছবিতে কাজ করেছেন টোটা রায়চৌধুরী। এবারও আরো একধাপ এগিয়ে বড় পরিচালকের সাথে কাজ করতে চলেছেন টোটা। আসন্ন সেপ্টেম্বর থেকেই মুম্বাইতে নতুন ছবির শুট শুরু করবেন টোটা। করোনা পরিস্থিতি আর ছবির কাজে সব কিছু ঠিকঠাক থাকলে মুম্বাই পাড়ি দেবেন আগামী মাসেই।

তবে শ্রীময়ী ফ্যানরা খুশি হলেও একটু কষ্ট পেয়েছে। কারণ আপাতত শ্রীময়ী থেকে বিরতি নিয়েছেন তিনি। অবশ্য এই ডিসেম্বরে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ওয়েবের পর্দায় কবে আসছে ‘যত কাণ্ড কাঠমান্ডুতে’ আসছে। দিন যত যাচ্ছে টোটা ওরফে রোহিত সেনের জনপ্রিয়তা বেড়েই চলেছে। বয়স বাড়লেও আগের থেকে অভিনেতা আরো হট আর সেক্সি হয়ে উঠেছেন। রোহিত একটি ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেই নিমেষে ভাইরাল হয় যায়। শ্রীময়ীর পরম শত্রু জুন আন্টিও অকপটে স্বীকার করেছেন তিনি বাস্তবে রোহিতের মতো স্বামীর চান। তবে একেবারেই শ্রীময়ী থেকে রোহিত সেন ওরফে টোটা বেরিয়ে গিয়েছেন কিনা তা এখনো জানা যায়নি।

Related Articles

Back to top button