×
বাংলা সিরিয়ালবিনোদন

Soumitrisha Kundu: মঞ্চে প্রথমবার মিঠাই, ‘আমি কলকাতার রসগোল্লা’ গানটি গেয়ে ভাইরাল সৌমিতৃষা

Advertisement

সৌমিতৃষা কুন্ডু বর্তমানে টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ। সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন বলা চলে তাকে। তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’তে নাম ভূমিকায় অভিনয় করে তার জনপ্রিয়তা পৌঁছে গিয়েছে এক অন্য স্তরে। বর্তমানে তার যেকোনো ছবি কিংবা ভিডিও রীতিমতো নিমেষের মধ্যে ভাইরাল হয় নেটমাধ্যমে। সম্প্রতি ইউটিউবের হাত ধরে সোশ্যাল মিডিয়ায় মিঠাই নয় সৌমিতৃষার একটি গান গাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে স্টেজের উপরে থাকা সঞ্চালক উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে বলছেন সকলের প্রিয় মিঠাই দর্শকদের তাদের অনুরোধে কিছু গান শোনাবেন। এই কথার প্রতিক্রিয়ায় অভিনেত্রী জানান তিনি একদমই গান করতে পারেন না। পুরোপুরি বাথরুম সিঙ্গার তিনি। যদি কিছু ভুল ত্রুটি হয় তাহলে তাকে যেন সকলের ক্ষমা করে দেন। এরপরই তিনি টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ‘আমি কলকাতার রসগোল্লা’ গানটি ধরেন। তিনি গান শুরু করা মাত্রই রীতিমতো উচ্ছ্বাসে ফেটে পড়েন দর্শকরা। কেউ নাচতে থাকেন, আবার কেউ মোবাইল বার করে তার ছবি তুলতে থাকেন।

অনুষ্ঠান করার সময় তার পরনে ছিল ঝকমকে রানী রঙের শাড়ি। সুন্দর করে সেজেছিলেন তিনি। একেবারে বঙ্গ নারী রূপে দেখা মিলেছিল তার। অভিনয় জগতের তারকাদের এমন অনেকধরণের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে হয় দর্শকদের মনোরঞ্জন করার জন্য এবং তাদের আরো কাছে পৌঁছানোর জন্য। সম্ভবত এটি একটি গানের অনুষ্ঠান ছিল। আরো অনেক সঙ্গীতশিল্পীরা এসেছিলেন সেখানে। তবে এতকিছুর মাঝে পর্দার ছটফটে মিঠাইকে এতটা কাছে পেয়ে খুশি দর্শকরাও। এদিন ‘আমি কলকাতার রসগোল্লা’র পাশাপাশি আরো একটি গান গেয়েছিলেন অভিনেত্রী। বলিউডের হিট গান ‘ল্যায়লা’ গলা খুলে গেয়েছেন তিনি। তার উচ্ছ্বাস দেখে দর্শকরাও বেশ উচ্ছ্বসিত হয়ে পরেছিলেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি সেই ভিডিওটি ভাইরাল হয়েছে। রইল সেই ভিডিও।

Advertisement

Related Articles

Back to top button