×
ভাইরাল & ভিডিও

Viral: স্তনের বদলে দুধ বেরোচ্ছে বগল দিয়ে, ভিডিও পোস্ট করে ইন্টারনেটে ভাইরাল মহিলা

আমেরিকার বাসিন্দা লিন্ডসে হোয়াইটের সাথে এমনটা হয়েছে

Advertisement

আজকালকার দিনে প্রযুক্তির উন্নতির সাথে সাথে ব্যাপক পরিমাণে বৃদ্ধি পেয়েছে সোশ্যাল মিডিয়ার ব্যবহার। দুনিয়াজুড়ে জনপ্রিয় ফেসবুক ইনস্টাগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়া অ্যাপ। অবাক করা কোনো কিছু ঘটনা ঘটলেই সর্বপ্রথম তা সোশ্যাল মিডিয়ার পাতায় দেখা যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমন একটি ঘটনা ভাইরাল হয়েছে যা দেখে চমকে গিয়েছে আপামর নেটজনতা। ঘটনাটি বিদেশের হলেও বর্তমানে তা ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে গেছে। ঠিক কি হয়েছিল জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

মহিলার নাম লিন্ডসে হোয়াইট। সে আমেরিকার বাসিন্দা। সম্প্রতি তার ঘর আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে বাচ্চা। সন্তানের জন্মের পর আনন্দে ভরে উঠে ওই মহিলার জীবন। কিন্তু হঠাৎ করেই বদলে যায় তার জীবন। সন্তানকে স্তন্যপান করাতে গিয়ে বেশ মুশকিলে পড়েন তিনি। আতঙ্কিত হয়ে চিকিৎসকের শরণাপন্ন হন তিনি। গোটা ঘটনাটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলে তা ভাইরাল হয়ে যায়।

মহিলার পোস্ট করা ভাইরাল ভিডিওতে তিনি বলেন, হঠাৎ একদিন সন্তানকে স্তন্যপান করতে গিয়ে তিনি খেয়াল করেন দুধে ভিজে গিয়েছে সন্তানের মাথা। প্রথমে তিনি খুব একটা গুরুত্ব না দিলেও পরে ভয় পেয়ে যান একটি ঘটনা দেখে। তিনি দেখেন যে স্তনের পাশাপাশি শরীরের একটি অংশ থেকে দুধ বের হচ্ছে। আপনিও শুনলে অবাক হবেন যে ওই মহিলার স্তনের পাশাপাশি আর্মপিট বা বগল থেকে বেরিয়ে আসছিল দুধ। আর তাতেই ভিজেছিল সন্তানের মাথা।

Advertisement

এই বিষয়ে অবশ্য তিনি চিকিৎসকদের পরামর্শ নিলে তারা জানান এটি অবাক হওয়ার কিছু নাই। মানুষের শরীরে স্তন্যপায়ী টিস্যুগুলি কেবলমাত্র স্তনেই থাকে এমন নয়। টেইন অফ স্পেন্স নামক একটি কাঠামো রয়েছে যা স্তনের বাইরে এবং বগলের মধ্যে প্রসারিত থাকে। অনেক মহিলার ক্ষেত্রেই বগল থেকে দুধ বের হতে দেখা যায়। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর অনেক মহিলাও জানিয়েছেন যে তাঁদের সাথেও হয়েছে। এতে ভয় পাওয়ার কিছু নেই।

Related Articles

Back to top button