বিনোদন

অন্তর্বাস ছাড়াই আঁটোসাঁটো টপে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মাস্তরাম অভিনেত্রী, ভিডিও দেখে তাজ্জব ফ্যানেরা

বিভিন্ন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন কেনিশা অবস্তি

×
Advertisement

বর্তমান যুগে আট থেকে আশি সকলেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট ব্যবহার করে থাকেন। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুনিয়ার এক প্রান্তে বসে অন্য প্রান্তের খবর এক ক্লিকেই পেয়ে যাওয়া যায়। দৈনন্দিন কাজের ফাঁকে প্রায় সকলেই কোনো না কোনো সোশ্যাল মিডিয়া অ্যাপ যেমন ফেসবুক বা ইনস্টাগ্রাম ব্যবহার করে থাকেন। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও বহুল পরিমাণে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন। মাঝে মাঝেই তারা বিভিন্ন ফটোশুটের ছবি বা ভিডিও পোস্ট করে নিজেদের অনুরাগীদের সাথে নিরন্তন যোগাযোগ বজায় রাখার চেষ্টা করেন।

Advertisement

বর্তমান যুগে সিনেমা সিরিয়ালের পাশাপাশি বেশ জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ওয়েব সিরিজ। ওয়েব সিরিজের কথা বললেই এখন ধারণা হয় কোনো অ্যাডাল্ট কনটেন্ট। কারণ প্রায় প্রতিদিন উল্লু, কোকু, প্রাইম শর্টস, এমএক্স প্লেয়ার ইত্যাদি জায়গায় রিলিজ পায় কোনো অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এই সমস্ত সিরিজে অভিনয় করা অভিনেত্রীদের জনপ্রিয়তা কিছু কম নয়। কিছুদিন আগেই নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছিল মাস্তরাম ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে মুহূর্তে মুহূর্তে ছিল ঘাম ঝরানো কামউত্তেজক সিন।

এই মাস্তরাম ওয়েব সিরিজে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল কেনিশা অবস্তি। মাস্তরাম ছবিতে শিক্ষকের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তাঁর সাহসী দৃশ্য ঘাম ছুটিয়েছিল শীতের সকালেও। এছাড়াও এই বোল্ড অভিনেত্রী রক্তাঞ্চল, হাসমুখের মত ওয়েব সিরিজে কাজ করেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তার একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। ভিডিওটি অভিনেত্রী একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আউটফিট সমন্ধে। কি এমন পোশাক পরেছিলেন তিনি যার মাদকতায় ফ্যানেরা রীতিমতো ওই ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন?

Advertisement

আসলে কেনিশা অবস্তি মুম্বাইয়ের ওই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে একটি আঁটোসাঁটো টপ ও ওপরে সাদা গাউন পরে উপস্থিত হন। তবে তিনি টপের নিচে কোনো অন্তর্বাস পরেননি। তাই টপের উপর দিয়ে তাঁর শরীরী অবয়ব স্পষ্ট দেখা যাচ্ছিল। এই মুহূর্তগুলো ছবি ও ভিডিওতে স্পষ্ট দেখা গেছে। এছাড়াও, তার সাহসী স্টাইল মানুষকে আরও অবাক করেছে। এমনিতেই তার সিনেমা দেখে হটনেস অনুমান করা যায়। কিন্তু কেনিশা অবস্থি, যিনি এইভাবে ফাংশন অ্যাওয়ার্ডে পৌঁছে তার সাহসিকতা দেখিয়েছেন, তা অবাক করে দিয়েছে ফ্যানদের।

Related Articles

Back to top button