বলিউডবিনোদন

আমার শরীর পুরো আগুনের মত জ্বলছিল, তবুও অক্ষয় কুমার আমাকে ছাড়েননি

টিপ টিপ বরষা পানি গানটিতে অক্ষয় কুমার ও রবীনা ট্যান্ডন লজ্জার সীমা অতিক্রম করেছিলেন

×
Advertisement

বয়স প্রায় ৪৬ এর গণ্ডি স্পর্শ করেছে। কিন্তু এই বয়সেও নিজের সৌন্দর্য ধরে রেখে সকলকে অবাক করে দিয়েছেন এক বলিউড অভিনেত্রী। আশা করি, সবাই বুঝে গিয়েছেন কার কথা বলা হচ্ছে। আসলে বলিউড অভিনেত্রী রবীনা ট্যান্ডন এখনও অব্দি আগের মতোই সৌন্দর্য বজায় রেখে চলেছেন। তাঁর এখনকার ছবি দেখে এটা বলা খুব মুশকিল যে তার বয়সের কাঁটা ৫০ এর দিকে ঝুঁকেছে। এছাড়াও আপনি এটা শুনলে আরও অবাক হবেন যে, ৪ সন্তানের মা হওয়া সত্বেও রবীনা ট্যান্ডন এখনও এত সুন্দরী। তাঁর সৌন্দর্যের সামনে ক্লিন বোল্ড হয়ে যান অনেক আধুনিক বলিউড অভিনেত্রীও।

Advertisement

এই অভিনেত্রীর টিপ টিপ বরষা পানি গানটির জনপ্রিয়তা নতুন করে বলার দরকার পড়ে না। অক্ষয় কুমারের সাথে এই গানে স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। এই গানে অভিনেত্রী তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন দিয়ে কাবু করেছিলেন ভারতীয় দর্শকদের। তবে এই গান শুটিংয়ের সময় অক্ষয় কুমারের সাথে এক অদ্ভুত অভিজ্ঞতা হয়েছিল অভিনেত্রীর। সেই কথাই তিনি সম্প্রতি শেয়ার করেছেন যা বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল। আর হবে নাই বা কেন। আজকাল ফ্যানেরা মুখিয়ে থাকে তাদের প্রিয় তারকার না জানা কথা জানার জন্য।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী রবিনা ট্যান্ডন অক্ষয় কুমার সমন্ধে এক বেদনাদায়ক মন্তব্য করেছেন যা শুনে বেশ অবাক হয়েছেন। আসলে তিনি অকপট স্বীকার করে বলেছেন যে টিপ টিপ বরষা পানি গানের শুটিংয়ের সময় তিনি খুব গরম হয়ে গেছিলেন। কিন্তু সেই অবস্থাতেও অক্ষয় কুমার নিজের কোলে বসিয়ে রেখেছিলেন। শুনে অবাক হলেন নিশ্চয়। আসলে কি হয়েছিল জানতে প্রতিবেদনের শেষ অংশটি পড়ুন।

আসলে আপনি যেমনটা ভাবছিলেন ঠিক তেমনটি হয়নি। আসলে ওই গান শুটিংয়ের সময় অভিনেত্রীর জ্বর চলে আসে। তাই তাঁর গা গরম ছিল। কিন্তু সেই অবস্থাতেও তাঁকে অক্ষয় কুমারের সাথে শুটিং করতে হয়। সে একটুও বিশ্রাম পায়নি। এই কথাই তিনি এক সাক্ষাৎকারে শেয়ার করেছিলেন যা বর্তমানে টক অফ দা টাউন হয়ে উঠেছে।

Related Articles

Back to top button