টেক বার্তা

Renault কোম্পানির এই গাড়ির সামনে ফেল করবে Maruti Suzuki Alto গাড়িও, দেখুন অত্যাধুনিক ফিচার

ইঞ্জিন থেকে শুরু করে মাইলেজ সব দিক থেকেই এই গাড়িটি অন্যতম

×
Advertisement

ভারতীয় বাজারে একের পর এক ভালো ভালো গাড়ি মজুদ থাকলেও এই মুহূর্তে ভারতের সবথেকে জনপ্রিয় গাড়িগুলির তালিকায় অন্যতম হয়ে উঠেছে Renault কোম্পানির একটি গাড়ি Renault Kwid। এই গাড়িটিকে এই মুহূর্তে এই কোম্পানির সবথেকে ভালো গাড়ি হিসেবে মনে করা হয়। এর সাথেই এই গাড়িতে আপনারা পেয়ে যাচ্ছেন বেশ কিছু অত্যাধুনিক ফিচার, যার কারণে মারুতি সুজুকি কোম্পানির অন্যতম জনপ্রিয় গাড়ি Alto-কেও এটি পিছনে ফেলে দিয়েছে। এই মুহূর্তে ভারতের সবথেকে জনপ্রিয় গাড়ি না হলেও, মার্কেটে সব থেকে বেশি বিক্রিত গাড়িগুলির তালিকায় অন্যতম জায়গায় উঠে এসেছে Renault কোম্পানির এই গাড়ি।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, Renault Kwid Climber একটি হ্যাচব্যাক গাড়ি এবং এই গাড়ি কিনলে আপনারা পেয়ে যাবেন ৫,৮৬,৮৫১ টাকার গাড়ির ঋণ। ঋণ পাওয়ার পরে আপনারা ৬৫ হাজার টাকা ডাউন পেমেন্ট করে এই গাড়ি কিনে নিতে পারবেন। ব্যাংক থেকে যে পরিমাণ ঋণ আপনি গ্রহণ করবেন তা প্রতি মাসে ১২৪১১ টাকা করে মান্থলি ইএমআই দিয়ে আপনি মেটাতে পারবেন খুবই সহজে।

এর সাথেই, Renault Kwid Climber গাড়িটি কিনলে আপনারা পাঁচ বছরের জন্য লোন জমা দেওয়ার সুবিধা পেয়ে যাবেন। এই ঋণের উপরে দেওয়া হবে ৯.৮ শতাংশ হারে সুদ এবং থাকবে আরো অনেক সুবিধা। চলুন জেনে নেওয়া যাক এই গাড়ির কিছু বিশেষ ফিচারের ব্যাপারে।

Advertisement

Renault কোম্পানির এই গাড়িতে আপনারা পেয়ে যাচ্ছেন ৯৯৯ সিসি ইঞ্জিন, যার ক্ষমতা ৬৭.০৬ পিএস সর্বাধিক পাওয়ার এবং ৯১ নিউটন মিটার সর্বাধিক টর্ক। এই গাড়িতে আপনারা পেয়ে যাচ্ছেন ম্যানুয়াল ট্রান্সমিশন এবং তার সাথেই দেওয়া হচ্ছে ২৫ কিলোমিটারের সর্বাধিক মাইলেজ। সংস্থার গাড়ির তালিকায় এই গাড়িটি এই মুহূর্তে অন্যতম স্থান করে দিয়েছে নিজের ভারতে।

Related Articles

Back to top button