টলিউডবিনোদন

Srabanti: অভিরুপের প্রেমে সায় শ্রাবন্তীর, পোস্টে জ্বলজ্বল করছে অভিনেত্রীর কমেন্ট, জোর জল্পনা নেটমহলে

×
Advertisement

শ্রাবন্তী চ্যাটার্জী টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী। কারণে-অকারণে নেটদুনিয়ায় কিংবা মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। তবে নিজের ব্যক্তিগত জীবনের রেশ কখনোই নিজের কাজের উপর পড়তে দেয়নি তিনি। তবে বর্তমান সময়ে কাজের ফাঁকে ফাঁকে ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। একান্তে সময় কাটান নিজের কাছের মানুষদের সাথে, যার ঝলক মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। প্রায়ই নিজের সেইসমস্ত ছবি কিংবা ভিডিওর জন্য চর্চিত হন অভিনেত্রী। সম্প্রতি অভিরূপ নাগ চৌধুরীর সূত্র ধরেই চর্চায় শ্রাবন্তী।

Advertisement

ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে বিভিন্ন সময়ে কারণে অকারণে নাম জড়িয়েছে শ্রাবন্তী চ্যাটার্জীর। তবে মিডিয়ার সামনে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি তিনি। অভিরূপকে নিজের ভালো ও বিশেষ বন্ধু হিসেবেই পরিচয় দিয়েছেন অভিনেত্রী। তবে ইদানিং থেকে থেকেই বাড়ির অনুষ্ঠানে কিংবা পুজোর আসরে একসাথে দেখা মিলছে তাদের, যা তাদের সম্পর্ক নিয়ে সাধারণের মাঝে জল্পনা বাড়িয়েছে দ্বিগুণ।

Advertisement

সম্প্রতি অভিরূপ নাগ চৌধুরী তার মনের মানুষ কেমন হবে সেই নিয়ে একটি পোস্ট শেয়ার করেছিলেন। আর সেখানেই কমেন্টবক্সে দেখা মিলেছে শ্রাবন্তী চ্যাটার্জীর। অভিরূপের পোস্টে দুটি ইমোজি দিয়েই নিজের মনের ভাব প্রকাশ করতে দেখা মিলেছে অভিনেত্রীর। অভিনেত্রীর কমেন্ট দেখার পর থেকেই জোর জল্পনা সোশ্যাল মিডিয়ায়। তবে কি অভিরূপের ভালোবাসায় সারা দিলেন অভিনেত্রী! তবে কি এবার প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করবেন তারা? এমন প্রশ্ন জাগছে অনেকের মনেই।

উল্লেখ্য, জি ২৪ ঘণ্টার একটি টক শোতে উপস্থিত ছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী। সেখানে কথায় কথায় অভিনেত্রী জানিয়েছেন এর আগে জীবনসঙ্গী নির্বাচনে ভুল করেছেন তিনি। আবেগপ্রবণ হয়েই জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন অভিনেত্রী। তবে আগের ঘটনা থেকে তিনি শিখেছেন। তিনি এখন অনেকটাই ম্যাচিওর। সব কাজ অনেক ভেবেচিন্তে করেন। তিনি এও জানান, আপাতত নিজের কেরিয়ারেই বেশি ফোকাস করছেন তিনি। পরে অভিরূপের সাথে ভালোবাসা হতেই পারে, তবে এখন তিনি সিঙ্গেল, জানিয়েছেন শ্রাবন্তী। অভিরূপকে নিজের বিশেষ বন্ধু হিসেবে দাবি করেছেন প্রকাশ্যে, তাবে প্রেমিক হিসেবে নয়। তবে সম্প্রতি অভিরূপের পোস্টে তার মন্তব্য জল্পনা বাড়িয়েছে।

Related Articles

Back to top button